নিজস্ব প্রতিবেদন : পশ্চিমবঙ্গ সহ বিভিন্ন রাজ্যে  ভারত সঞ্চার নিগম লিমিটেডে ১৯৮ জন জুনিয়র টেলিকম অফিসার (সিভিল ও ইলেক্ট্রক্যাল) নিয়োগ করা হবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বয়সসীমা: ১২ মার্চ ২০১৯ তারিখের হিসেবে প্রার্থী বয়স হতে হবে ১৮-৩০ বছরের মধ্যে। সংরক্ষিত আসনের প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের উর্ধ্বসীমায় ৫ বছরের ছাড় পাবেন।


যোগ্যতা: জুনিয়র টেলিকম অফিসার সিভিলের ক্ষেত্রে সিভিল ইঞ্জিনিয়ারিং-এ বি-ই/ বি টেক বা সমতুল পাশ হতে হবে। জুনিয়র টেলিকম অফিসার ইলেক্ট্রিক্যালের ক্ষেত্রে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ বি-ই/ বি টেক বা সমতুল পাশ হতে হবে। সবক্ষেত্রেই গেট ২০১৯ পরীক্ষার জন্য রেজিস্টার্ড হতে হবে। ইলেক্ট্রিক্যালের গেট পেপার কোড ইই এবং সিভিলের গেট পেপার কোড সিই। বিস্তারিত জানা যাবে http://www.gate.iitm.ac.in/- এই ওয়েবসাইটে।


বেতনক্রম: মূল বেতন ১৬৪০০-৪০৫০০টাকা। সঙ্গে মিলবে অন্যান্য ভাতা।


শূন্যপদ: শূন্যপদের বিস্তারিত বিবরণ জানতে ভিজিট করুন http://www.bsnl.co.in/ ওয়েবসাইটে


আবেদন ফি: আবেদনের ফি ১০০০, সংরক্ষিত আসনের প্রার্থীদের জন্য ৫০০ টাকা (ফেরত্ যোগ্য নয়)।


আবেদনের পদ্ধতি: http://www.bsnl.co.in/ ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ১২ মার্চ ২০১৯ পর্যন্ত। প্রার্থী যে কোনও সার্কেলের জন্য আবেদন করতে পারবেন। আবেদন সংক্রান্ত কোনও জিজ্ঞাসা থাকলে ফোন করতে পারেন ০১১-২৩৯১০২৮৪/ ২৩৩৫২৪৯১ নম্বরে। অন্য়ান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।