নিজস্ব প্রতিবেদন : রাজ্যে ভোটগ্রহণ শুরু হতে বাকি আর মাত্র ৩ দিন। তার আগেই এদিন অনুব্রত মন্ডলের গড়ে জোর ধাক্কা খেল তৃণমূল। ঘাসফুল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন দুবরাজপুরে দুই প্রাক্তন কাউন্সিলর সহ মোট ৩৫০টি পরিবার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিধানসভা নির্বাচন দোরগোড়ায়। প্রতিটি দলই ঝাঁপিয়ে পড়েছে নিজ নিজ প্রার্থীর নির্বাচনী প্রচারে। তার পাশাপাশি রাজ্যে অব্যাহত দলবদলের পালাও। এই সময়ে অনুব্রতর গড় বীরভূম জেলায় তৃণমূল কংগ্রেসে দেখা গেল বড়সড় ভাঙন। আজ দুবরাজপুর শহরের মাদৃক সংঘ ময়দানে ঘাসফুল ছেড়ে পদ্মফুলে নাম লেখালেন দুবরাজপুর পুরসভার ২ প্রাক্তন কাউন্সিলর সত্যপ্রকাশ তিওয়ারি ওরফে মুন্না তেওয়ারি ও ভূতনাথ মণ্ডল। 


শুধু দুই কাউন্সিলই নন, তাঁদের পাশাপাশি দুবরাজপুর পুরসভার বেশ কয়েকটি ওয়ার্ড থেকে মোট ৩৫০টি পরিবার তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেন এদিন। যোগদান পর্বে এদিন উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি ধ্রুব সাহা, দুবরাজপুর বিধানসভার বিজেপি প্রার্থী অনুপ সাহা, বিজেপির প্রাক্তন জেলা সভাপতি রামকৃষ্ণ রায়, দুবরাজপুর শহর সভাপতি সন্দীপ আগরওয়াল সহ অন্যান্যরা।


আরও পড়ুন, Visva Bharati-র VC-কে 'শিক্ষা' দেওয়ার হুমকি Anubrata-র


তাঁরা প্রত্যেকেই নবাগত সদস্যদের পদ্মশিবিরে স্বাগত জানান। যদিও এই দলত্যাগ ও যোগদান নিয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া জানাননি অনুব্রত মন্ডল। আরও পড়ুন, PK-র টিম বাইরের লোক ঢোকাচ্ছে, তাঁর বিরুদ্ধে কমিশনে অভিযোগের পাল্টা Suvendu-র