নিজস্ব প্রতিবেদন : বীরভূমের দুবরাজপুরে (Dubrajpur) বিজেপি কর্মী খুনের ঘটনায় বিজেপির-ই বুথ সভাপতিকে গ্রেফতার করল পুলিস। মঙ্গলবার রাতে গ্রাম থেকেই বিজেপি (BJP) বুথ সভাপতি দুলাল ডোমকে গ্রেফতার করে দুবরাজপুর থানার পুলিস। নিহত বিজেপি কর্মী পাতিহার ডোমের স্ত্রী জয়শ্রী ডোমের অভিযোগের ভিত্তিতেই দুলাল ডোমকে গ্রেফতার করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসঙ্গত, মঙ্গলবার তৃতীয় দফার ভোটের সকালে দুবরাজপুরের (Dubrajpur) লোবা গ্রাম পঞ্চায়েতের ফকিরবেরা গ্রামে বিজেপি কর্মী পাতিহার ডোমের মৃতদেহ উদ্ধার হয়। এঘটনায় স্থানীয় বিজেপি (BJP) নেতৃত্ব দাবি করেছিল যে, তৃণমূলই খুন করেছে তাদের কর্মীকে। দোষীদের গ্রেফতারের দাবিতে রাস্তা আটকে বিক্ষোভও দেখান বিজেপি সমর্থকরা। পুলিস অবরোধ হঠাতে এলে পুলিসের সঙ্গে তাদের সংঘর্ষও বেঁধে যায়। যদিও তৃণমূল কংগ্রেসের (TMC) তরফে অভিযোগ উড়িয়ে পাল্টা দাবি করা হয় যে, বিজেপির লোকেরাই মেরেছে পাতিহার ডোমকে। তৃণমূলের ঘাড়ে মিথ্যে দোষ চাপানোর চেষ্টা চলছে। ঘটনার সঠিক তদন্তের দাবিতে রাস্তা অবরোধ করে তৃণমূল-ও।


বিজেপি (BJP) কর্মীর 'রহস্যমৃত্যু'র ঘটনায় নাটকীয় মোড় আসে যখন মঙ্গলবার বিকালে স্বামীর মৃত্যুর পেছনে দলীয় নেতার ভূমিকা রয়েছে বলে চাঞ্চল্যকর দাবি করে বসেন নিহত পাতিহার ডোমের স্ত্রী। তিনি স্থানীয় বিজেপির বুথ সভাপতি দুলাল ডোমের বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলেন। পাতিহারের স্ত্রী জয়শ্রী ডোম দাবি করেন, তাঁর স্বামীকে খুন করেছে দুলাল ডোম। বলেন, দলীয় বৈঠকে পাতিহারকে দল থেকে বের করে দেওয়ার হুমকি দিয়েছিলেন বুথ সভাপতি দুলাল ডোম। জানান, এরপরই রাতে পাতিহার তাঁকে বলে যে, "দুলাল ডাকছে। একটু দেখা করে আসছি।" এই বলে বাড়ি থেকে বেরিয়ে যান পাতিহার। তারপর সকালে পুকুর পাড়ে স্বামী পাতিহার ডোমের নিথর দেহ উদ্ধার হয়।


আরও পড়ুন, WB assembly election 2021 : 'জয় শ্রী রাম' না বলায় হামলা, পাল্টা রাতভর গ্রামে বোমাবাজি, ফের উত্তপ্ত ভোটমুখী নানুর


WB Assembly Election 2021: প্রকাশ্য জনসভায় 'কুকথা', দলত্যাগী সাংসদের বিরুদ্ধে কমিশনে কাটোয়ার তৃণমূল প্রার্থী