নিজস্ব প্রতিবেদন : প্রার্থী তালিকা প্রকাশ হতেই ক্ষোভে ফেটে পড়লেন বিজেপি (BJP) কর্মীরা। উত্তর ২৪ পরগনার জগদ্দল (Jagaddal) বিধানসভার এবারের বিজেপি প্রার্থী অরিন্দম ভট্টাচার্য (Arindam Bhatttacharya)। আর এই নিয়েই বেজায় চটেছেন গত বারের প্রার্থী অরুণ ব্রহ্মর অনুগামীরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন প্রার্থী তালিকা প্রকাশের পরই শ্যামনাগর বাসুদেবপুরের বিজেপি পার্টি অফিসের সমস্ত হোর্ডিং, ব্যানার, পতাকা খুলে ফেলেন বিক্ষুব্ধ বিজেপি (BJP) কর্মীরা। কল্যাণী হাইরোডের উপর আগুনও ধরিয়ে দেন বিজেপি কর্মী সমর্থকরা । পাশাপাশি অবরোধও করা হয় কল্যাণী হাইরোড। বিজেপি কর্মীদের দাবি জগদ্দল (Jagaddal) অঞ্চলে বহু দিন ধরে রাজনীতি করে চলেছেন অরুণ ব্রহ্ম। বহুদিনের একনিষ্ঠ কর্মী তিনি। এদিকে যাঁকে প্রার্থী করা হয়েছে, সেই অরিন্দম ভট্টাচার্যকে (Arindam Bhatttacharya) 'আমরা চিনি না'।


যদিও এই ব্যাপারে অরুণ ব্রহ্মর  কোন প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি। প্রসঙ্গত, জানুয়ারি মাসে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন শান্তিপুরের বিদায়ী বিধায়ক অরিন্দম ভট্টাচার্য।


আরও পড়ুন, WB assembly election 2021 : 'TMC-তেই আছি', চিঠি দিয়ে জানাল BJP যোগদানকারী ৩ সদস্য, Malda Zila Parishad-এ ধাক্কা শুভেন্দুর