নিজস্ব প্রতিবেদন: নির্বাচন কমিশনে দরবার করার পাশাপাশি সাংবাদিকদের ডেকে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে সরব হল তৃণমূল কংগ্রেস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তৃণমূল ভবনে আজ এক সাংবাদিক সম্মেলনে তৃণমূল সাংসদ সৌগত রায় স্পষ্ট বলেন, কেন্দ্রীয় বাহিনী বাংলার মানুষের উপরে অত্যাচার করছে। তাদের ব্যবহারে সাধারণ ভোটাররা ভয় পেয়ে যাচ্ছে। ওরা যেখানে সেখানে লাঠি দিয়ে মারছে, ভয় দেখাচ্ছে। নির্বাচন কমিশন যদি ওদের থামাতে না পারে তাহলে আমাদের আন্দোলনের রাস্তায় যেতে হবে।


আরও পড়ুন-খেলা হওয়ার কথা ছিল, তা হয়ে গিয়েছে Nandigram-এ, হারছেন Mamata: গজেন্দ্র সিং শেখাওয়াত


সৌগত রায় আরও বলেন, একের পর এক ইভিএম(EVM) খারাপ হয়ে যাচ্ছে। কালও হয়েছে। কাল থেকে ৩২৬টা ইভিএমও অন্যান্য ঘটনা ঘটেছে। কেন্দ্রীয় বাহিনী হিংসা নিয়ন্ত্রণ করতে পারছে না। আপনারা খবর পেয়েছেন, নির্বাচন কমিশনের ব্যার্থতা কোন পর্যায়ে পৌঁছে গিয়েছে। অসমের করিমগঞ্জের রাতাবাড়ি আসনে বিজেপি কর্মীর গাড়িতে ইভিএম নিয়ে যাওয়া হয়েছে। ওরা অবশ্য ওদের ভুল স্বীকার করে নিয়েছে। এই হচ্ছে কমিশন।


আরও পড়ুন'একতরফা ভোটিং হয়েছে, নন্দীগ্রামে হারছেন-ই মমতা', অমিতের 'শাহি' ঘোষণা


বিজেপির বিরুদ্ধে মিথ্যে খবর ছড়ানোর অভিযোগ তুলে তৃণমূল সাংসদ(Saugat Roy) বলেন, দেশের ৫ রাজ্য়ে নির্বাচন হচ্ছে। সব জায়গাতেই বিজেপির অবস্থা খারাপ। তামিলনাড়ুতে স্ট্যালিনের মেয়ে ও জামাইয়ের বাড়িতে আয়কর হানা দিয়েছে। ফেক নিউজ রটানোর ওস্তাদ বিজেপি। গতকাল থেকে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী নন্দীগ্রামের ব্যাপারে মিথ্যে খবর ছড়াচ্ছেন। ওরা এটাও ছড়িয়েছে যে প্রশান্ত কিশোরের আইপ্যাক নাকি ছেড়ে চলে গিয়েছে। এরা চাকরি দেওয়ার ব্যাপারে, টাকা দেওয়ার ব্যপারে মিথ্যে রটিয়েছিল।  মোটাভাই অমিত শাহর সব নির্বাচনী ভবিষ্যাতবাণী ভুল হয়। এর আগে ২ বার ভুল প্রমাণিত হয়েছে।  আমাদের বুথ রিপোর্ট বলছে, প্রথম ২ দফায় ভালো ফল করবে তৃণমূল কংগ্রেস। আর নন্দীগ্রামে মমতা জিতে গিয়েছেন।