নিজস্ব প্রতিবেদন: আইএসএফ প্রধান আব্বাস সিদিকির সঙ্গে একই পোস্টারে নরেন্দ্র মোদী। চোখে পড়তেই তুলকালাম উত্তর ২৪ পরগনার আমডাঙ্গা। রাত পোহালেই ভোট। তার আগে তৃণমূল ও আইএসএফ সমর্থকদের সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল বিশাল এলাকা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Covid 19: দৈনিক সংক্রমণে বিশ্বে প্রথম ভারত,  একদিনে মৃত্যুতেও রেকর্ড


মঙ্গলবার সকালে সাধনপুর পঞ্চায়েতের কুচিয়াপাড়া এলাকায় ওই পোস্টার চোখে পড়ে।  পোস্টারে লেখা, জোটে ভোট মানে নরেন্দ্র মোদীকে সাপোর্ট। আইএসএফ(ISF) সমর্থকদের অভিযোগ, ওই পোস্টার দিয়েছে তৃণমূল। এনিয়ে প্রতিবাদ শুরু করে আইএসএফ সমর্থকরা। পাশপাশি এদিন বিকেলে আমডাঙ্গা থানা ঘেরাও করে আইএসএফ সমর্থকরা। পরে পুলিসের আশ্বাসে ঘেরাও উঠে যায়।


 এদিকে, গ্রামবাসীদের অভিযোগ পোস্টারকে ঘিরে গোলমালের জেরে এক আইএসএফ কর্মীর মাথা ফাটিয়ে দেওয়া হয়। তার চিকিত্সা হচ্ছে আমডাঙ্গা হাসপাাতালে। পাশাপাশি সন্ধে নামতেই  শুরু হয়ে যায় দফায় দফায় সংঘর্ষ ও বোমাবাজি। ওই সংঘর্ষে বেশ কয়েকজন আইএসএফ কর্মী আহত হন।


আরও পড়ুন-প্রচারে বেরিয়ে মাস্ক পরা নিয়ে দ্বিধাবিভক্ত তারকা প্রার্থীরা


এদিকে, আজ সকালে কুচিয়াপাড়া এলাকায় একটি গাছের নিচে বেশ কয়েকটি তাজা বোমা পড়ে থাকতে দেখা যায়। এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়ায়। স্থানীয় মানুষদের দাবি, রাত পোহালেই ভোট আর তার আগেই দুষ্কৃতীরা এলাকায় আতঙ্ক তৈরি করবার জন্য এইসব করছে। বোমাগুলি উদ্ধার করে নিয়ে যায় আমডাঙ্গা(Aamdanga) থানার পুলিস।