নিজস্ব প্রতিবেদন: ভাঙা পা নিয়ে আমি যদি লড়াই করতে পারি তাহলে তোমরা কেন লড়াই করতে পারবে না। যুদ্ধ যখন লাগে তখন ঘরে বসে থাকলে হয় না। বেরিয়ে আসতে হয়। পুরুলিয়ায় ঝালদার সভা থেকে কর্মী-সমর্থকদের বললেন মমতা। নন্দীগ্রামে গিয়ে আহত হওয়ার পর রবিবার প্রথম দলীয় কর্মসূচিতে অংশ নেন তৃণমূল নেত্রী। আর আজ পুরুলিয়ার ঝালদা ও বলরামপুরে সভা করেন মমতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Very Little Change-এর মাধ্যমে মানবদেহে করোনা বাদুড় থেকেই


ছাত্র থেকে কৃষক, রাজ্যের বিভিন্ন স্তরের মানুষের জন্য রাজ্য সরকারের একাধিক প্রকল্পের কথা টেনে এনে মমতা(Mamata Banerjee) বলেন, বিজেপি মিথ্যেবাদী, ওদের ভোট দেবেন না।  আমরা ধর্ম নিয়ে ভাগাভাগি করি না। ওরা লোকদেখানো ধর্ম করে, ভণ্ডামি করে। টাকা ছাড়ালেও ওদের ভোট দেবেন না। মা বোনেরা এগিয়ে আসুন। আমরা লড়াই করব, বিজেপিকে উপযুক্ত জবাব দেব।


মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন, পুরুলিয়ার(Purulia) শিল্প তৈরির জন্য আমরা ৬৪ হাজার কোটি টাকা আমরা দিচ্ছি।  অনেক ছেলেমেয়েদের চাকরি হবে। পুরুলিয়ার শুকনো মাটিকে আমরা উর্বর করব। সেখানে আমার মা-বোনেরা সেল্ফ হেলফ গ্রুপের মাধ্যমে কাজ করবে। আগামী ৫ বছরে ১০ লাখ মেয়েকে ঋণ দেব। এতে তারা ঘরে বসে কাজ করতে পারবে। আমরা যা বলি তাই করি।


আরও পড়ুন-WB assembly election 2021: বাংলার আদিবাসী সম্প্রদায়ের জন্য ১০০ কোটির ঘোষণা অমিত শাহের


বিজেপিকে নিশানা করে মমতা বলেন, ওরা কাউকে কথা বলতে দেয় না। মিডিয়া কথা বললে তাদের উপরে চড়াও হয়। রাজনৈতিক লোকদের মুখ বন্ধ করার চেষ্টা করে। আমাদের স্লোগান, বিজেপি হঠাও দেশ বাঁচাও। যতদিন আমার প্রাণ থাকবে ততদিন ওদের বিরুদ্ধে আমার লড়াই চলবে। আমাকে  আক্রমণ করলে আমার মা-বোনেরা জবাব দেবে। অনেকে ভেবেছিল আমি বের হতে পারব না। আমার থেকে সাধারণ মানুষের যন্ত্রণা বেশি। আমি স্ট্রিট ফাইটার। ওরা পুরুলিয়া দখল করতে চায়। আপনারা রুখে দিন।