নিজস্ব প্রতিবেদন : কেন্দ্রীয় বাহিনীর গাড়ি থেকে টাকা বিলি করা হচ্ছে। বিজেপির হয়ে টাকা বিলি করছে কেন্দ্রীয় বাহিনী। মন্ত্রীরা হোটেলে হোটেলে বসে টাকা বিলি করছেন। গোটা দেশ থেকে বাংলায় টাকা বিলি করা হচ্ছে। এমনকি বিলি করা হচ্ছে পিএম কেয়ার ফান্ডের টাকাও। হাইভোল্টেজ নন্দীগ্রামে শেষ দফার প্রচারে ফের বিস্ফোরক মমতা বন্দ্যোপাধ্য়ায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার, ১ এপ্রিল, নন্দীগ্রামে ভোট। শেষ দফার হেভিওয়েট প্রচারে আজ সম্মুখসমরে মমতা-শাহ। একাধিক কর্মসূচি রয়েছে যুযুধান দুই নেতৃত্বেরই। সকালে ভাঙাবেড়া শহিদ বেদীতে মাল্যদান করে দিনের কর্মসূচির সূচনা করেন তৃণমূল নেত্রী। হুইলচেয়ারে করেই রোড শো করে পৌঁছন সোনাচূড়ায়। সেখানেই উপস্থিত জনতার উদ্দেশে বক্তব্য রাখতে গিয়ে বিজেপিকে নিশানা করে কড়া আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। তোপ দাগেন, টাকা বিলি করছে বিজেপি। গোটা দেশ থেকে বাংলায় টাকা বিলি করা হচ্ছে। পুলিসের গাড়ি থেকে টাকা বিলি করা হচ্ছে। কেন্দ্রীয় বাহিনীর গাড়ি থেকে টাকা বিলি করা হচ্ছে। বিজেপির হয়ে এই টাকা বিলি করছে আধাসেনা। মন্ত্রীরাও হোটেলে বসে টাকা বিলি করছেন। যার মধ্যে রয়েছে পিএম কেয়ার ফান্ডের টাকাও।


তিনি অভিযোগ করেন, নির্বাচন কমিশনকে বার বার বলা সত্ত্বেও কোনও ব্যবস্থা নেয়নি। তাই তৃণমূল নেত্রী পরামর্শ দেন, টাকা দিলে টাকা নিয়ে নিতে। তারপর মাথা ঠান্ডা করে ভালো করে ভোট দিতে। বলেন, "কোনও অশান্তি, দাঙ্গায় না গিয়ে ভোট দিন। ৪৮ ঘণ্টা মাথা ঠান্ডা। কেউ ভয় দেখালে ভয় পাবেন না। ভাল করে ভোটটা দিন। বিজেপিকে একেবারে বোল্ড আউট করে দিন। গুন্ডামি যারা করছে, তাদের রাজনৈতিক ভাবে কবর দিন।"


আরও পড়ুন, WB assembly election 2021 : 'ভিন রাজ্যের পুলিসের পোশাক কিনে জড় করছে BJP', নন্দীগ্রামে 'ষড়যন্ত্রের' আশঙ্কা মমতার


WB assembly election 2021 : 'কেস হয়নি গদ্দারদের নামে,' নন্দীগ্রাম মামলা নিয়ে CPIM-অধিকারী পরিবারের 'আঁতাত', ফের বিস্ফোরক মমতা