নিজস্ব প্রতিবেদন:


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মিথ্যে কথা বলে টুইট করেছেন অমিত শাহ, অমিত মালব্য। নিমতাকাণ্ডে বৃদ্ধার মৃত্যু প্রসঙ্গে মন্তব্য মমতা বন্দ্যোপাধ্যায়ের। বিজেপি কর্মী গোপাল মজুমদারের মা শোভারানীর মৃত্যুতে ধুন্ধুমার রাজ্য-রাজনীতি। উত্তেজনা ছড়িয়েছে। তাঁর মৃত্য়ুতে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ এনে পথে নেমেছেন বিজেপির কর্মী সমর্থকরা। ঘটনায় মুখ্যমন্ত্রী কেন চুপ এনিয়ে প্রশ্ন তোলে বিজেপি। এরপরেই মুখ খোলেন মমতা বন্দ্যোপাধ্যায়।


বলেন, "যদি কোনও বোন মারাও যান, আমি জানি না কী করে মারা গেছে, কেন মারা গেছে। যে কোনও মৃত্যুই দুঃখের, আমি কোনও মৃত্যুকেই সাপোর্ট করি না। বাংলায় আমরা মৃত্যুকে ভালবাসি না। মা বোনেদের ওপর অত্যাচার কক্ষণও পছন্দ করি না।"


এরপর নাম করে সরাসরি তোপ দাগেন শাহ-মালব্যকে। প্রশ্ন তুলে বলেন, 'টুইট করে বলছেন বেঙ্গল কা কেয়া হাল হ্যায়, তোমার মধ্যপ্রদেশের কী হাল? হাথরসের কী হাল? দিল্লি- রাজস্থানের কী অবস্থা? তখন কি স্বরাষ্ট্রমন্ত্রীর মুখে লিউকোপ্লাস্ট লাগানো থাকে? নাকি ঠুঁটো জগন্নাথের মতো ঠুঁটো হয়ে বসে থাকে। মুখ দিয়ে কথা বেরোয় না?  আর বাংলায় কিছু দেখলেই টুইট করছে। জীবনে টুইট মানেই জানত না, এখন সব বেরিয়েছে। মিথ্যে কথা বলে টুইট করে। ফেক নিউজ করে।'


উল্লেখ্য, বিজেপি কর্মীর মা শোভারানীর মৃত্যুতে ধুন্ধুমার রাজ্য রাজনীতি। গত ২৭ ফেব্রুয়ারি বাড়িতে ঢুকে বিজেপি কর্মীর মাকে মারধরের অভিযোগ উঠেছিল তৃণমূল সদস্যদের বিরুদ্ধে। দীর্ঘ ১ মাস লড়াই-এর পর আজ রবিবার রাতেই নিজের বাড়িতেই মৃত্যু হয় নিমতার (Nimta) আক্রান্ত বৃদ্ধার। ইতিমধ্যেই দোষীদের গ্রেফতারের দাবিতে নিমতায় পথে নেমেছে বিজেপির কর্মীরা। দফায় দফায় বিক্ষোভ দেখাচ্ছেন দলীয় কর্মীরা। নারী সুরক্ষা নিয়ে প্রশ্ন তুলে সুবিচারের দাবিতে সরব হয়েছেন অমিত শাহ, জেপি নাড্ডা থেকে দেবশ্রী চৌধুরীও।  যদিও তৃণমূলের (TMC) দাবি, ওই বৃদ্ধা অসুস্থ ছিলেন, তাই তাঁর মৃত্যু হয়েছে। এর পিছনে কোনও ভাবেই জড়িত নয় তৃণমূল।