নিজস্ব প্রতিবেদন: নন্দীগ্রামে বাইরে থেকে লোক এনে জড়ো করেছেন শুভেন্দু অধিকারী। কোথায় কত লোক রাখা হয়েছে, ঠিকানা ধরে ধরে নির্বাচন কমিশনে সেই তালিকা জমা দিয়েছে তৃণমূল কংগ্রেস। এর পাল্টা দিলেন শিশিরপুত্র।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-নন্দীগ্রামে ৪টি বাড়িতে 'বহিরাগত দুষ্কৃতীদের' জড়ো করছেন শুভেন্দু, কমিশনে নালিশ তৃণমূলের


মঙ্গলবার নয়াগ্রাম বিধানসভার খড়িকামাথানিতে বিজেপি প্রার্থী বকুল মুর্মুর সমর্থনে সভা করতে এসে শুভেন্দু(Suvendu Adhikari) বলেন, 'পিকে-র টিম বহিরাগত। ওরা বাইরে থেকে লোক ঢোকাচ্ছে।' তাঁর বিরুদ্ধে কমিনের(EC) অভিযোগ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনটাই বলেন শুভেন্দু।


ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম বিধানসভার বিজেপি প্রার্থী বকুল মুর্মুর সমর্থনে খড়িকামাথানিতে আজ আসেন শুভেন্দু। অনুমতি না থাকা সত্ত্বেও বাইক মিছিল করে বিভিন্ন এলাকা ঘটানো হয় তাঁকে। এ বিষয়ে বিরোধী অন্যান্য দলগুলো ইতিমধ্যে কমিশনের কাছে অভিযোগ জানিয়েছে। শুভেন্দু ছাড়াও জনসভায় উপস্থিত ছিলেন সাংসদ কুনার হেম্বরম, জেলা সভাপতি তুফান মাহাতো-সহ একাধিক নেতৃত্ব। মঞ্চে এদিন তৃণমূল থেকে কয়েকজন কর্মী বিজেপি তে যোগ দেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন শুভেন্দু অধিকারী।


আরও পড়ুন-করোনার Second Wave আটকাতে ৪৫ বছরের ঊর্ধ্বে সকলকে ভ্যাকসিন দেওয়ার সিদ্ধান্ত কেন্দ্রের
 
এদিন তাঁর বক্তব্যে,বিজেপির নির্বাচনি ইশতাহার মানুষের কাছে তুলে ধরার পাশাপাশি রাজ্য সরকার, মুখ্যমন্ত্রী, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তোলাবাজি,কাটমানি,গরু পাচারের অভিযোগ নিয়ে আক্রমণ করেন শুভেন্দু। বাংলায় তৃণমূল ক্ষমতায় এলে বাংলাদেশ হবে বলেও কটাক্ষ করেন তিনি।