নিজস্ব প্রতিবেদন : ভোটের ঢাকে কাঠি পড়ে গিয়েছে। প্রার্থী তালিকাও ঘোষণা হয়ে গিয়েছে। ইশতেহারও প্রকাশ হয়ে গিয়েছে। উন্নয়নকে হাতিয়ার করে প্রচারে ঝাঁপিয়ে পড়েছে সব পক্ষই। এখন অপেক্ষা শুধু EVM-এ ভোটযুদ্ধ শুরু হওয়ার। এদিকে ভোট হওয়ার আগেই হলদিয়ায় (Haldia) এদিন বিজয় উৎসব (Vijay Rally) পালন করল শাসকদল তৃণমূল কংগ্রেস (TMC)। যদিও তাকে অবশ্য কটাক্ষ করতে ছাড়ল না বিরোধী পক্ষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হলদিয়া সিটি সেন্টার থেকে পুরসভার কাছে কদমতলা পর্যন্ত এদিন তৃণমূলের (TMC) পক্ষ থেকে একটি মিছিল করা হয়। সেই মিছিলেই সবুজ আবির মেখে বিজয় উৎসবে মেতে ওঠেন তৃণমূল কর্মী, সমর্থকরা। চলে নাচ-গানও। কিন্তু হঠাৎ বিজয় উৎসব কেন? এখনও তো ভোট হয়নি! ভোট হবে... গণনা হবে... তারপর তো ফলাফল... জয়-পরাজয় ঘোষণা। প্রশ্নের উত্তরে আয়োজক শেখ রুহুলের সাফ জবাব, সম্পূর্ণ আত্মবিশ্বাস থেকেই এমন আয়োজন। সবকটি আসনেই তৃণমূল জয়লাভ করবে, এটা নিশ্চিত। আর এটা ধরে নিয়েই আজকের এই বিজয় উৎসব (Vijay Rally)।


যদিও এই বিজয় উৎসব দেখে রাজনৈতিক মহলে চর্চার ঝড় উঠেছে। কটাক্ষ করতে ছাড়েনি বিরোধী বাম, বিজেপি কোনও পক্ষই। বিজেপি (BJP) নেতা কনিষ্ক পণ্ডা থেকে সিপিআইএম (CPIM) নেতা ঝাড়েশ্বর বেরার কথায়, "শুনেছি মৃত্যুর আগে অনেকে শ্রাদ্ধশান্তি সেরে নেন! এও তেমন, একই অবস্থা তৃণমূলেরও (TMC)।" প্রসঙ্গত হলদিয়ায় এবার তৃণমূল প্রার্থী স্বপন নস্কর। বিজেপি প্রার্থী তাপসী মন্ডল।


আরও পড়ুন, WB assembly election 2021 : 'একজন মতুয়াকেও প্রার্থী করেনি BJP-TMC', ক্ষুব্ধ মঞ্জুল-মমতা