নিজস্ব প্রতিবেদন: প্রার্থীতালিকা প্রকাশ হওয়ার পর রাজ্যের বিভিন্ন জায়গায় প্রার্থীদের বিরুদ্ধে বিক্ষোভ শুরু করেছে বিজেপি সমর্থকরা। পাশাপাশি দলে প্রাথী নিয়ে ক্ষোভ থাকায় রাজ্য়ের ৩ জেলার ৪ আসনে প্রার্থী বদল করছে তৃণমূল কংগ্রেস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-প্রার্থী না-পসন্দ, রাজগঞ্জে বিক্ষোভ ও কুশপুতুল দাহ বিজেপির


তৃণমূল কংগ্রেসের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, প্রার্থী বদল করা হচ্ছে নদিয়ার কল্যাণী, উত্তর ২৪ পরগনার অশোকনগর ও আমডাঙা ও বীরভূমের দুবরাজপুর। জেলা তৃণমূল সূত্রে জানা যাচ্ছে, স্থানীয় নেতাদের প্রার্থী নিয়ে ক্ষোভ রয়েছে।  তার জেরেই এই প্রার্থী পরিবর্তন করা হচ্ছে।


বীরভূমের দুবরাজপুরে প্রার্থী নিয়ে আপত্তি ছিল খোদ জেলা তৃণমূল প্রধান অনুব্রত মণ্ডলের(Anubrata Mandal)। প্রকাশ্যেই তিনি বলেছিলেন, গোটা বীরভূমের দায়িত্ব নিতে পারি কিন্তু দুবরাজপুরের দায়িত্ব আমি নেব না। পাশাপাশি অশোকনগরের যিনি প্রার্থী তাঁর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল যা নিয়ে অস্বস্তিতে পড়েছিল দল। তবে তার পরেও তাঁকে প্রার্থী করা হয় কারণ তিনি বর্তমানে অশোকনগরের(Asoknagar) বিধায়ক। পরবর্তিকালে তাঁকে নিয়ে অসন্তোষ প্রকাশ করে জেলা নেতৃত্ব। তার উপরে ভিত্তি করেই বদল করা হল ওই কেন্দ্রের প্রার্থী।


আরও পড়ুন-'একাধিক মহিলার সঙ্গে সহবাস,' কালিয়াগঞ্জের BJP প্রার্থীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ 'স্ত্রী'র


উত্তর ২৪ পরগনার আমডাঙা কেন্দ্রে আগে যিনি বিধায়ক ছিলেন তাঁর পরিবর্তে অন্য একজনকে প্রার্থী করা হয়। এনিয়ে ক্ষোভ তৈরি হয়। শেষপর্যন্ত তাঁকেই ওই আসনে ওই বিধায়ককেই প্রার্থী করা হয়। সবেমিলিয়ে কল্যাণীতে প্রার্থী করা হয়েছে অনিরুদ্ধ বিশ্বাসকে, অশোকনগরে নারায়ণ গোস্বামী, আমডাঙায় রফিকুর রহমান ও দুবরাজপুরে প্রার্থী করা হয়েছে দেবব্রত সাহাকে।