নিজস্ব প্রতিবেদন : বিজেপি (BJP) প্রার্থীর প্রচারের গাড়ি ভাঙচুরের অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণা ১ নম্বর ব্লকের মনোহরপুর এলাকায়। প্রতিবাদে মনোহরপুর থেকে চন্দ্রকোণাগামী রাস্তা অবরোধ করলেন বিজেপি কর্মী, সমর্থকরা। এদিন সকাল থেকে শুরু হয় বিক্ষোভ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিজেপি (BJP) কর্মীদের অভিযোগ, প্রার্থী শিবরাম দাসের সমর্থনে প্রচার করার জন্য একটি চার চাকার গাড়ি ভাড়া করেছিলেন তাঁরা। বৃহস্পতিবার রাতে প্রচার শেষের পর সেই গাড়িটি ভাঙচুর করে তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতীরা। এঘটনার পরেই ক্ষোভে ফেটে পড়েন বিজেপি কর্মী, সমর্থকরা। তাদের দাবি, তৃণমূল নেতা-কর্মীরাই এঘটনা ঘটিয়েছে। অবিলম্বে প্রশাসনকে আইনানুগ ব্যবস্থা নিতে হবে। তা না হলে বৃহত্তর আন্দোলনে নামবে বিজেপি। এই দাবিতে এদিন সকাল থেকে মনোহরপুর থেকে চন্দ্রকোণাগামী রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মীরা। ফলে সমস্যায় পড়েন পথচলতি মানুষ। '


খবর পেয়ে ঘটনাস্থলে আসে চন্দ্রকোণা থানার পুলিস। পুলিসি হস্তক্ষেপে অবব়োধ ওঠে। যদিও বিজেপির (BJP) অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল (TMC)। অভিযোগ উড়িয়ে শাসকদলের পাল্টা দাবি, বিজেপি প্রার্থী এখানে হারবে। তাই প্রচারে আসার জন্য নিজেরাই গাড়ি ভাঙচুর করে তৃণমূলের বিরুদ্ধে দোষ চাপাচ্ছে।


আরও পড়ুন, 'একাধিক মহিলার সঙ্গে সহবাস,' কালিয়াগঞ্জের BJP প্রার্থীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ 'স্ত্রী'র