নিজস্ব প্রতিবেদন: শক্তি হারিয়েছে ঘূর্ণিঝড় অশনি (Cyclone Asani)। হাওয়া অফিস সূত্রে খবর, বুধবারের অতি গভীর নিম্নচাপ দুর্বল হয়ে বৃহস্পতিবার সকালে গভীর নিম্নচাপে পরিণত হয়েছে। পরবর্তীকালে আরও শক্তি হারিয়ে সুস্পষ্ট নিম্নচাপ হয়ে বর্তমানে অন্ধ্র প্রদেশ উপকূলে অবস্থান করছে অশনি (Cyclone Asani)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, এই সিস্টেমের জন্য এ রাজ্যে কোন সর্তকতা নেই। তবে সমুদ্রের উপরে হাওয়ার গতিবেগ বেশি থাকবে। তাই ১২ মে থেকে ১৫ মে পর্যন্ত মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধ করা হয়েছে।


উত্তরবঙ্গের ইতিমধ্যে বৃষ্টি শুরু হয়েছে। আগামী ৫ দিন উত্তরবঙ্গের সবকটি জেলাতেই হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে। দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার এবং জলপাইগুড়ির বেশ কিছু জায়গায় ভারী থেকে অতি ভারী বৃষ্টি হতে পারে। দক্ষিণবঙ্গে কিছুক্ষণের জন্য বৃষ্টি হবে, আবার আকাশ পরিষ্কার হয়ে যাবে। শুক্রবার থেকে বৃষ্টির পরিমাণ কমবে এবং দিনের তাপমাত্রা দুই থেকে তিন ডিগ্রি বাড়তে পারে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)