নিজস্ব প্রতিবেদন: রাত পোহালেই দোল। ভোটের প্রচারে বেরিয়ে শেষকিনা রঙের আঘাতে গুরুতর হলেন লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)! তাঁর চোখে রং ছোঁড়া হয় বলে অভিযোগ। ঘটনার কথা বলতে গিয়ে রীতিমতো কান্নায় ভেঙে পড়লেন চুঁচুড়া বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঠিক কী ঘটেছে? এদিন বিকেলে টোটোয় চেপে যখন প্রচারে বেরিয়েছিলেন, তখন চূঁচুড়ার রবীন্দ্রনগরে এলাকা দোল উৎসব চলছিল। সেখানে পৌঁছলে বিজেপি প্রার্থীকেও উৎসবে সামিল হওয়ার অনুরোধ করেন স্থানীয় বাসিন্দারা। করোনা কারণে এবার দোল উৎসবে তো কার্যত নিষেধাজ্ঞা জারি করেছে স্বাস্থ্য দপ্তর। লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee) দাবি, তিনি রং খেলতে রাজি হননি। তবে কপালে টিপ দেওয়াতে আপত্তি ছিল না তাঁর। বস্তুত, টোটো নামার পর লকেটের কপালে টিপই দেন স্থানীয় মহিলা ও শিশুরা। তারপর? বিজেপি প্রার্থীর দাবি, আচমকাই তৃণমূলের ব্যাচ পরে দু'তিনজন এসে তাঁকে রং মাখাতে যান। প্রতিবাদ করলে চোখ লক্ষ্য রং ছোঁড়ে তারা। চশমার ফাঁক গলে সেই রং সরাসরি লাগে চোখে। এরপর প্রচন্ড যন্ত্রণা শুরু হয়। নিরাপত্তারক্ষী ও বিজেপি কর্মী-সমর্থকরা তড়িঘড়ি লকেট চট্টোপাধ্যায়কে বাড়িতে নিয়ে চলে যান। আপাতত বাড়িতেই চিকিৎসা চলছে। 


আরও পড়ুন: WB Election Voting first phase: পোলিং বুথ বসানো নিয়ে ঝগড়া, TMC কর্মীর হাত 'কামড়ে দিল' BJP কর্মী


এই ঘটনার কথা বলতে গিয়ে রীতিমতো কেঁদে ফেলেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। তাঁর অভিযোগ, তৃণমূল ব্যাচ পরে যারা এসেছিল, তারা চোখে বিষাক্ত কোনও তরল ছুঁড়েছে। নির্বাচন কমিশনে ইতিমধ্যেই অভিযোগও দায়ের করা হয়েছে বলে খবর। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছেন চুঁচুড়ার তৃণমূল প্রার্থী অসিত মজুমদার। তাঁর পাল্টা দাবি, 'তৃণমূলের সংস্কৃতি এরকম নয়। লকেট দেবী নাটক করছেন। বুঝে গিয়েছেন, হারবেন, তাই নাটক করে খবরে আসতে চাইছেন। যদি এরকম কিছু হতে থাকে, তাহলে বিজেপির লোকেরাই করেছে'।