নিজস্ব প্রতিবেদন: 'ঠুঁটো জগন্নাথ'। বর্ধমানের মন্তেশ্বরে দলের এজেন্টের উপর 'হামলা'র পর কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন  তৃণমূল প্রার্থী সিদ্দিকুল্লা চৌধুরী (Siddiqullah Chowdhury)। বললেন, 'এই কেন্দ্রীয় বাহিনী বিজেপি প্রভাবিত। মাঝখানে নাম কাওয়াস্তে বসে আছে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশনের কিছু করার ক্ষমতা নেই, হাতে চুরি পরে বসে আছে'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজ্যে পঞ্চম দফার ভোটে বিক্ষিপ্ত অশান্তি। পূর্ব বর্ধমানের মন্তেশ্বরে ১১৯ ও ১২১ নম্বর বুথে 'হামলা'র মুখে পড়লেন তৃণমূলের এজেন্টরা। এমনকী, রেয়াত করা হল না এজেন্টের ভাইকেও। তৃণমূল প্রার্থী সিদ্দিকুল্লা চৌধুরীর দাবি, 'দুপুর দেড়টা পর্যন্ত কোনও গন্ডগোল হয়নি। মানুষ যে যার মতো ভোট দিয়েছে। সম্ভাবনা বেশি যে, তাঁরা তৃণমূলকে ভোট দিয়েছে'। তারপর? সিদিকুল্লার কথায়, 'তৃণমূল এজেন্ট যখন বাড়িতে খেতে যাচ্ছিলেন, তখন স্থানীয় সিপিএম-বিজেপি কর্মীরা একত্রিত হয়ে হামলা চালায়। প্রাণে মেরে ফেলার চেষ্টা হয়'।


আরও পড়ুন: West Bengal Election 2021: শান্তিপুরে গুলিবিদ্ধ TMC কর্মী, ব্যাপক বোমাবাজি


এদিকে এই ঘটনাকে কেন্দ্রে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে। ভয়ে ওই দুটি বুথে আর ভোট দিতে যাননি স্থানীয় বাসিন্দারা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শেষপর্যন্ত ঘটনাস্থলে গিয়ে রুটমার্চ শুরু করে কেন্দ্রীয় বাহিনী। জওয়ানদের দেখে গ্রামবাসীরাও ভরসা পান। বেলা গড়াতে ভোট দিতে বুথেও যান অনেকেই। খবর পেয়ে আক্রান্ত এজেন্টদের দেখতে যান মন্তেশ্বরের তৃণমূলের প্রার্থী সিদ্দিকুল্লা চৌধুরী। হামলার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।