নিজস্ব প্রতিবেদন:  ভোটের দিন সকালেই মিলেছিল হুমকি। ভোট দেওয়ার পর মঙ্গলবার সকাল থেকে নিখোঁজ ছিলেন তিনি। রাস্তার ধারে ঝোপের মধ্যে থেকে উদ্ধার হল তাঁর দেহ। নিখোঁজ এক ব্যক্তির দেহ উদ্ধার ঘিরে মঙ্গলবার সকাল থেকে উত্তপ্ত উত্তর দিনাজপুরের রায়গঞ্জের উদয়পুর। ভোট হিংসার অভিযোগ তুলে দেহ আটকে বালুরঘাট রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: বাড়ির সামনেই তৃণমূল প্রার্থীর স্বামীকে পিটিয়ে কুপিয়ে ‘খুন’, অভিযুক্ত বিজেপি


জানা গিয়েছে, মঙ্গলবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে নিখোঁজ হয়ে যান গৌড় সরকার নামে উদয়পুরের এক বাসিন্দা। পরিবারের তরফে তাঁর খোঁজ শুরু হলে, স্থানীয় আবাসনের পাশে ঝোপের মধ্যে থেকে প্রৌঢ়ের দেহ উদ্ধার হয়। তাঁর মুখে রক্তের দাগ ছিল। অভিযোগ, সোমবার সকালে শাসকদলের কর্মীরা বাড়িতে গিয়ে গৌড়বাবুকে ভোট দিতে না যাওয়ার জন্য শাসিয়ে যায়। কিন্তু শাসানিতে কান না দিয়ে ভোট দিতে যান গৌড়বাবু। সেই কারণেই শাসকদলের কর্মীরা তাঁকে খুন করেছে বলে অভিযোগ।


আরও পড়ুন: পঞ্চায়েত 'হিংসা' কড়া পদক্ষেপ আদালতের


মঙ্গলবার সকালে গৌড় সরকারের  দেহ উদ্ধারের পর ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা।  দেহ আটকে বালুরঘাট ১০/A রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। দেহ উদ্ধারে গিয়ে বিক্ষোভের মুখে পড়ে পুলিসও।  বেশ কিছুক্ষণের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিস।