নিজস্ব প্রতিবেদন: পশ্চিমবঙ্গে নরেন্দ্র মোদীর জোড়া সভার আগের দিন চড়া সুরে তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করলেন বিজেপি নেতা রাহুল সিনহা। এদিন কলকাতায় দলের রাজ্য সদর দফতরে এক সাংবাদিক বৈঠকে রাহুলবাবু বলেন, পশ্চিমবঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনপ্রিয়তায় ভয় পেয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই নিজের সভা পিছিয়ে দিয়েছেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



রাহুলবাবু বলেন, পশ্চিমবঙ্গে বিজেপিকে ভোট দেওয়ার জন্য মানুষ মুখিয়ে আছেন। আগামিকাল শিলিগুড়ি ও কলকাতায় সভা থেকে বক্তৃতায় রাজ্যবাসীকে মোহিত করবেন প্রধানমন্ত্রী মোদী। সেকথা বুঝেই নিজের সভা পিছিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি মোদীর কথার জবাব দিয়ে আর মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে মানুষের মোহভঙ্গ করার চেষ্টা করবেন। 


গরিবকে গরিব রাখার কোনও চেষ্টা বাদ দেয়নি ওরা, কংগ্রেসের ৭২,০০০-কে ঠুকে বললেন মোদী


এদিন রাহুল সিনহা দাবি করেন, পশ্চিমবঙ্গের মানুষ যে দেশের পক্ষে আছেন। তাই পাকিস্তানপন্থীদের ভোট দেবেন না তাঁরা। এবার অন্যান্য ইস্যুর সঙ্গে পশ্চিমবঙ্গের ভোটে প্রধান লড়াই ভারত আর পাকিস্তানের। 


ব্রিগেড ময়দান ছাউনি দিয়ে ঢাকায় তৃণমূলের সমালোচনাকে এদিন পালটা কটাক্ষে বেঁধেন রাহুল সিনহা। তিনি বলেন, বিজেপি তার কর্মীদের মাথায় ছাউনি দেয়। আর তৃণমূল ছাউনি দেয় তার নেতা ও তাদের পরিবারের মাথায়। তৃণমূল কর্মীরাও তা বুঝতে পেরেছেন। তাই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের ঢল নেমেছে।