নিজস্ব প্রতিবেদন: ভোট পরবর্তী অশান্তি নিয়ে রবিবার আরও ৭টি মামলা রুজু করল সেন্ট্রাল ব্য়ুরো অফ ইনভেস্টিগেশন (CBI)। রবিবার পশ্চিমবঙ্গে ভোট-পরবর্তী হিংসার ঘটনায় আরও সাতটি এফআইআর নথিভুক্ত করা হল। এখনও পর্যন্ত নির্বাচন পরবর্তী হিংসার ঘটনায় মোট দায়ের হওয়া এফআইআর-এর সংখ্যা ২৮। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার, কেন্দ্রীয় সংস্থা ভোট-পরবর্তী সহিংসতার ঘটনায় আরও ১০ টি মামলা দায়ের করেছিল। আগামী দিনে আরও এফআইআর দায়ের হওয়ার সম্ভাবনা রয়েছে।


পূর্ববর্তী এফআইআর থেকে দুজন ব্যক্তিকে গ্রেফতার করেছে সিবিআই করেছে। সূত্রের খবর, ১৪ মে নদিয়া জেলায় বিজেপি সমর্থক অয়ন মণ্ডল এবং অন্য দুজনকে বাঁশের লাঠি দিয়ে মারধরের অভিযোগে অভিযুক্ত বিজু এবং আসিমা ঘোষকে সিবিআই গ্রেফতার করেছে।


আরও পড়ুন, Weather Today: বিক্ষিপ্ত বৃষ্টিতে ভিজবে শহর, উত্তরের জেলাতে ভারী বৃষ্টির সতর্কতা


প্রসঙ্গত, গত ১৯ অগাস্ট ভোট পরবর্তী হিংসার সিবিআই তদন্তের আদেশ দেয় কলকাতা হাইকোর্ট। ভোটের পর বেশ কয়েকটি খুন ও মহিলাদের বিরুদ্ধে ঘটা অপরাধের তদন্ত করছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। এর মধ্যে রয়েছে বেলেঘাটার অভিজিত্ সরকার খুনের ঘটনা। ওইসব মামলার তদন্ত করবে স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ। এর জন্য ১০৯ জনের একটি টিম গঠন করা হয়েছে। ওই প্রত্যেকটি মামলার আলাদা করে তদন্ত করবে সিবিআই।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)