অয়ন ঘোষাল: টানা বৃষ্টির পর কিছুটা সুখবর। আবহাওয়া উন্নতি হতে চলেছে দক্ষিণবঙ্গে। ফলে কমবে বৃষ্টি। যদিও উত্তরবঙ্গে পার্বত্য এলাকায় বজ্রবিদ্যুৎ-সহ হালকা মাঝারি দু-এক পশলা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে বাকি জেলায় আবহাওয়ার উন্নতি। শনিবার পর্যন্ত রাজ্য জুড়েই বৃষ্টির সম্ভাবনা কম বলে জানিয়েছে হাওয়া অফিস। অতি গভীর নিম্নচাপ শক্তি হারিয়ে এখন একটি সাধারণ গভীর নিম্নচাপে পরিণত হয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, RG Kar Incident | Dev: 'এমন করা দরকার যাতে হাত দেওয়া তো দূরের কথা চোখ দিয়ে তাকাতেও যেন ভয় পায়...'


মঙ্গলবার বেলার পর তা উত্তর ছত্রিশগড় এলাকায় একটি দুর্বল নিম্নচাপ অক্ষরেখায় পরিণত হবে। রাতের দিকে বিলীন হবে। এদিকে দক্ষিণবঙ্গে মঙ্গলবার থেকে শনিবার পর্যন্ত বৃষ্টির পরিমাণ কম থাকবে। দক্ষিণবঙ্গে বিক্ষিপ্তভাবে দু-এক পশলা বৃষ্টি হতে পারে। বিশ্বকর্মা পুজোর দিন থেকে আবহাওয়ার উন্নতি। বজ্রবিদ্যুৎ-সহ বিক্ষিপ্তভাবে দু-এক পশলা বৃষ্টির সামান্য সম্ভাবনা থাকবে শনিবার পর্যন্ত।


উত্তরবঙ্গে আজ থেকে পুরোপুরি পরিষ্কার আকাশ। শুধু পার্বত্য এলাকায় বিক্ষিপ্ত ভাবে হালকা বৃষ্টির সামান্য সম্ভাবনা থাকবে। কলকাতায় আবহাওয়ার উন্নতি। শুক্রবার পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা কম থাকবে। কলকাতায় তাপমান রাতে ২৫.১ থেকে বেড়ে ২৬.৮ ডিগ্রি। গতকাল দিনের সর্বোচ্চ তাপমাত্রা ২৬.২ থেকে বেড়ে ১৮.১ ডিগ্রি। বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ ৯১ থেকে ৯৭ শতাংশ। বৃষ্টি হয়েছে ১৩.১ মিলিমিটার।



আরও পড়ুন, Khardah Incident: আরজিকর কাণ্ডে 'বিচার চাই' স্লোগান তুলে তরুণীকে ধর্ষণ! গ্রেফতার ২ বন্ধু...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)