জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আজ সকাল থেকেই কলকাতার আকাশ মেঘলা থাকবে। শহরে বিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনাও রয়েছে। আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, আগামী চার পাঁচদিন দক্ষিণবঙ্গের জেলাগুলাতে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। কিছুটা বেশি বৃষ্টি হবে উপকূলবর্তী জেলা গুলিতেও। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা এবং পূর্ব ও পশ্চিম মেদিনীপুরের এই জেলা গুলিতেই তুলনামূলক ভাবে কিছুটা বেশি বৃষ্টিপাত হবে। কারণ একটি নিম্নচাপ অক্ষরেখা রাজস্থান থেকে উত্তরপূর্ব বঙ্গোপসাগর পর্যন্ত রয়েছে, যে দক্ষিণবঙ্গের উপর দিয়ে গেছে। দু এক জায়গায় বজ্র‍্য বিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এদিকে, উত্তরবঙ্গে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে আগামী চার পাঁচদিন।


কলকাতার পাশাপাশি আগামী ২৪ থেকে আট ২৪ ঘন্টার মধ্যে উত্তরাখন্ড, দিল্লি, হরিয়ানা, চন্ডিগড় পাঞ্জাব, হিমাচল প্রদেশ,  উত্তরপ্রদেশের কিছু অংশে বৃষ্টির সম্ভাবনার কথা জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। এছাড়াও ভারী বৃষ্টি হবে মধ্যপ্রদেশ, ছত্রিশগড়, বিহার, ঝাড়খণ্ড, ওড়িশা এবং দক্ষিণ ভারতের তামিলনাড়ু, অন্ধ্রপ্রদেশ পন্ডিচেরি এবং পশ্চিমের কঙ্কন গোয়া সহ কর্নাটক উপকূলে।


আরও পড়ুন, Uluberia: খোলা ইলেকট্রিক তারে পা পড়তেই জ্বলে উঠল শরীর, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মর্মান্তিক মৃত্যু


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)