জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একেবারে জায়ান্ট কিলার। বহরমপুরে এবার রাজ্যের বাইরে থেকে উড়িয়ে আনা হয়েছিল ক্রিকেটার ইউসুফ পাঠানকে। সেই পাঠান একেবার অধীরের মতো হেভিওয়াটকে এবারের ধরাশায়ী করে দিলেন ৮৫ হাজারের বেশি ভোটে। রাজনীতি কখনও করেননি, বাংলার মানুষের ভাষা বোঝেন না ইউসুফ। সেই তিনিই বাংলার জন্য কতটা কী করবেন। ভোটে জিতে জি ২৪ ঘণ্টাকে জানালেন আইপিএল স্টার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-'তৃতীয় মোদী সরকারের আমলে দেশ বড়সড় সিদ্ধান্তের সাক্ষী থাকবে'


পাঁচ বারের এমপি অধীর চৌধুরীকে হারিয়ে ইউসুফ পাঠান বলেন, এই জিত আমার একার নয়। বহরমপুরের মানুষের জিত। যখন কোনও বড় টিম বা বড় প্লেয়ারকে হারান তখন আপনার মধ্যে সেই ট্যালেন্ট থাকতে হয়। পাশাপাশি টিম কীভাবে আপনার সঙ্গে কাজ করে তার নির্ভর করে। বহরমপুরের প্রতিটি তৃণমূল কর্মী ও নেতা অত্যন্ত ভালো ভাবে কাজ করেছেন।


অধীর চৌধুরী এত বছরের সাংসদ। আপনি বাইরে থেকে এসেছেন। মাত্র দেড় মাসে কী এমন হল যে এই ফল? পাঠান বলেন, দেখুন আমি দেশ কা বেটা। দেশের প্রতিনিধিত্ব করেছি। দেশের মানুষ আমাকে গ্রহণ করেছেন। সেইভাবে এখানকার মানুষে আমাকে গ্রহণ করেছেন। আউট সাইডার বলে নিজেকে মনে করি না। মানুষ আমাকে গ্রহণ করেছেন। বহু মানুষ আমাকে স্বাগত জানিয়েছেন। যে দেশের প্রতিনিধিত্ব করে তাকে সম্মান দিতে বাংলা জানে।  


তৃণমূল কংগ্রেস ও বিজেপি বহরমপুরে মেরুকরণের রাজনীতি করেছে। এমন একটা অভিযোগ উঠছে। কী বলবেন? পাঠান বলেন, তিন দলই ভালো ভোট পেয়েছে। ভোটাররা অনেক বুঝে শুনে ভোট দিয়েছে। তাদের সবাইকে আমি ধন্যবাদ দিতে চাই।


সংসদে গিয়ে কী ইস্যু তুলে ধরবেন? বহরমপুরের জয়ী প্রার্থী বলেন, বহরমপুরের জন্য অনেক কাজই করতে হবে। তার একটা নোট তৈরি করেছি। যে প্রায়োরিটি বলে মনে হবে তা দিয়েই শুরু করব। এখানকার উন্নয়ণের জন্য কাজ করব। এখানে শিল্প আনার চেষ্টা করব যাতে এখানে মানুষ কাজ পায়। এর ফলে এখানকার মানুষকে বাইরে যেতে হবে না। এলাকার যুব সমাজদের জন্য কাজ করব।


অধীরকে কাছের মানুষ, কাজের মানুষ বলে বহরমপুরের মানুষ মনে করে। আপনার ক্ষেত্রেও কী তাই হবে? পাঠান বলেন, দেশের জন্য আমি সমর্পিত। বহরমপুর তো বটেই। এখানকার মানুষ আমাকে একটা দায়িত্ব দিয়েছেন। বহরমপুর এখন আমার ঘর। দিদির সঙ্গে আমার কথা হয়েছে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও কথা হয়েছে। ওঁরা আমার উপরে নির্ভর করেছিলেন, আমি ওদের জন্য কিছু করতে পেরেছি। ভালো লাগছে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)