নিজস্ব প্রতিবেদন : নেশা করার টাকা না দেওয়ায় স্ত্রীকে পুড়িয়ে খুন করল স্বামী। অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে এরপরই মৃতার দেহ নিয়ে থানায় বিক্ষোভ দেখান পরিজনরা। ঘটনাটি বীরভূমের নানুরের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নানুরের পাপুরি গ্রামের আর্জিনা বিবির সঙ্গে বছর দুয়েক আগে বিয়ে হয় বোলপুরের দর্জিপটির বাসিন্দা চাঁদ শেখের। দম্পতির ৭ মাসের একটি পুত্র সন্তানও রয়েছে। মৃতার বাবা আজিদ খানের অভিযোগ, বিয়ের পর থেকেই টাকার জন্য আর্জিনার উপর অত্যাচার শুরু করে স্বামী চাঁদ শেখ সহ শ্বশুরবাড়ির বাকি লোকেরা।


আরও পড়ুন, আরও নামল পারদ, কনকনে ঠান্ডার কামড়ে জবুথবু রাজ্যবাসী


অভিযোগ, চাঁদ শেখ বিভিন্ন রকম নেশা করত। আর প্রতিদিন সেই নেশার টাকা চাইত আর্জিনার কাছে। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগেই থাকত। এরপরই ৭ ডিসেম্বর চাঁদ শেখ আর্জিনার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ।


তারপর থেকে অগ্নিদগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি ছিলেন আর্জিনা। বেশ কয়েকদিন ধরে যমে মানুষে টানাটানি চলে। কিন্তু শেষপর্যন্ত জীবনযুদ্ধে হার স্বীকার করে নেন আর্জিনা। মঙ্গলবার রাতে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে মৃত্যু হয়  আর্জিনা বিবির।


আরও পড়ুন, বয়লার ছিটকে এল পাশের বাড়িতে! সাঁইথিয়ায় রাইস মিল বিস্ফোরণে মৃত ১


এই ঘটনায় মৃতার পরিবারের তরফে স্বামী চাঁদ শেখ সহ শ্বশুরবাড়ির ৪ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে বোলপুর থানার পুলিশ।