নিজস্ব প্রতিবেদন: ৪৭ টা দিন স্তব্ধ ভারত। ভিন রাজ্যে কাজে গিয়ে আটকে রয়েছেন বহু শ্রমিক। আপ্রাণ ফেরার চেষ্টা করলেও অনেকে প্রাণটাই খুইয়ে ফেলছেন কেউ রাস্তায় তো কেউ রেল লাইনে। তারপরও ঝড়-ঝাপটা সামলে বাড়ি ফিরছেন অনেকেই। কিন্তু কই! এখনও তো ফিরলেন না মাল বাজারের মেচ বস্তির বাসিন্দা জয়শ্রীর স্বামী! আর সেই অবসাদেই নাকি গায়ে আগুনে লাগিয়ে আত্মঘাতী হলেন ২৫ বছর বয়সী ওই মহিলা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিয়ে হয়েছে দু’বছর হলো। স্বামী হায়দরাবাদে এক হোটেলে কাজ করেন। ৭ মাস আগে হায়দরাবাদ গেছেন। এর মধ্যে একবারও আসার সুযোগ পাননি জয়শ্রীর স্বামী। তার উপর টানা লকডাউন পড়ে যাওয়ায় তাঁর আসা কার্যত অনিশ্চিত হয়ে পড়ে।


ওই মহিলার বাবা ধনিরাম শৈব জানান, জামাই বাড়ি না আসায় বেশ কিছুদিন ধরে চিন্তিত ছিল তাঁর মেয়ে। মেচ বস্তিতে শাশুড়ি এবং জয়শ্রী একসঙ্গে থাকতেন। শাশুড়ি একটু বাইরে যেতে গায়ে আগুন ধরিয়ে দেয় জয়শ্রী। এমনটাই দাবি করেছেন তাঁর বাবা ধনিরাম। তাঁর কথায়, জামাই না আসতে পারে অবসাদে ভুগছিল। তার জেরেই আত্মহত্যা করতে পারে।


আরও পড়ুন- লকডাউনের মধ্যেই মাধ্যমিকের ফলপ্রকাশের তোড়জোড় শুরু মধ্যশিক্ষা পর্ষদের


অগ্নিদগ্ধ অবস্থায় জয়শ্রীকে মালবাজার হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিত্সকরা। একশো শতাংশ পুড়ে গেছে বলে জানান চিকিত্সকরা। দেহটিকে ময়না তদন্তে পাঠানো হয়েছে। আত্মহত্যা না খুন খতিয়ে দেখছে মালবাজার পুলিস।