নিজস্ব প্রতিবেদন: স্বামীর কাছে স্ত্রীর আবদার, হাট থেকে এনে দিতে হবে নতুন ব্লাউজ। স্বামী ব্লাউজের বায়না না মেটানোয়, বিষ খেয়ে  আত্নহত্যার চেষ্টা করে স্ত্রী। আর স্ত্রীর আচরণে ক্ষুব্ধ হয়ে আধ খাওয়া বিষের বাকিটা খেয়ে মৃত্যু হল স্বামীর।  এমন বেনজির আত্মঘাতীর ঘটনা ঘটল উত্তর দিনাজপুরের  কালিয়াগঞ্জের বকদুয়ার গ্রামে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- গোষ্ঠীদ্বন্দ্বের শাস্তি, পদ খোয়ালেন তৃণমূলের পুরপ্রধান-উপ পুরপ্রধান


ঘটনার সূত্রপাত সোমবার। উদয় রায় নামে ওই ব্যক্তি ধনকৈল হাটে গিয়েছিলেন ধান বিক্রি করতে। হাট থেকে ব্লাউজ কিনে আনার আবদার করেন তাঁর স্ত্রী লতিকা। কিন্তু ভুলবশত ব্লাউজের বদলে মুরগির মাংস কিনে বাড়ি ফেরেন তিনি। স্বামীক কাণ্ড দেখে  রীতিমতো খাপ্পা হন স্ত্রী। ব্লাউজ নিয়ে এতটাই বচসা চরমে ওঠে যে উদয়ের আনা মাংস রান্না করতে অস্বীকার করেন লতিকা। পরিস্থিতি বেগতিক দেখে সেই মাংস রান্না করে নেন উদয়ের মা।


আরও পড়ুন- বাগনানে খুন তৃণমূল নেতা


অনেক আগেই হাঁড়ি ভাগ হয়ে গিয়েছে মা-ছেলের। উদয়ের মায়ের এই কাণ্ডে আগুনে ঘি পড়ে। এরপর লতিকা দোকান থেকে বিষ এনে তা খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। বছর বাইশের লতিকাকে হাসপাতালে ভর্তি করা হয়। এই মুহূর্তে কালিয়াগঞ্জ স্টেট জেনারেল হাসাপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি।


আরও পড়ুন- রাজ্যে মমতার উত্তরাধিকারী বেছে নিল তৃণমূল নেতৃত্ব


স্থানীয় বাসিন্দাদের কথায়, স্ত্রীর খাওয়া বাকি বিষ নিয়ে বাইরে বেরিয়ে যান উদয়। অনেক রাত পর্যন্ত ঘরে না ফেরায় খোঁজাখুঁজি শুরু হয়।  প্রতিবেশিরা প্রথমে সন্দেহ করেন, ট্রেন ধরে হয়ত দিল্লি চলে গিয়েছেন উদয়। কিন্তু পরের দিন সকালে পাশের আমবাগানে তাঁর মৃত দেহ উদ্ধার হয়। বিষয়টি জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। খবর দেওয়া হয় কালিয়াগঞ্জ থানার পুলিসকে। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনার তদন্তে নেমেছে পুলিস ।