নিজস্ব প্রতিবেদন: এক মহিলার রক্তাক্ত ও সংজ্ঞাহীন দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল মহেশতলার ফটিকঘাটা এলাকায়। সকালে ফুটপাতের পাশে ত্রিপল চাপা অবস্থায় ওই মহিলার দেহ উদ্ধার হয়। তাঁর দেহের নিম্নাংশে কোনও পোশাক না থাকায় তাঁকে ধর্ষণ করা হয়েছে বলেও পরিবারের আশঙ্কা। গুরুতর আহত অবস্থা তাকে ভর্তি করা হয়েছে এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-প্রেস ক্লাবে হিজবুল মুজাহিদিনের সিডি-হুমকি চিঠি! তীব্র চাঞ্চল্য উত্তর দিনাজপুরে  



পুলিস সূত্রে খবর, বছর ৪২ এর ওই অবিবাহিত মহিলা মহেশতলা এলাকারই বাসিন্দা। সকালে মোল্লা গেটে পরিবারের দুধের ডিপোয় যাচ্ছিলেন। ওই দুধের ডিপোটি দেখাশোনা করেন তাঁর ভাই ও ভাইয়ের স্ত্রী।



নিজে নার্সিংয়ের কাজ করলেও এখন বাড়িতেই ছিলেন। সম্প্রতি ভাইয়ের স্ত্রীর বাচ্চা হওয়ায় তিনিই গত একমাস ধরে সকালে দুধের ডিপোয় তিনিই যেতেন। আজ সকাল ৪টের পর বাড়ি থেকে বের হন নির্যাতিতা। সঙ্গে ছিল ২৫ হাজার টাকা। নির্যাতিতার ছোট বোন জানান, সকালে ডিপো থেকে ফোন করে জানানো হয় দিদি সেখানে পৌঁছয়নি। তাকে ফোনেও পাওয়া যাচ্ছে না।


ওই ফোন পাওয়ার পরই খোঁজ খবর শুরু করে দেন পরিবারের লোকজন। বাড়ি থেকে বেরিয়ে কিছুটা যেতেই তারা লক্ষ করেন একটি কয়লার দোকানের সামনে লোকজন ভিড় করে দাঁড়িয়ে রয়েছে। এরপর সেখানে গিয়ে দেখেন, তার দিদি রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। তার দেহের নীচের অংশ বস্তা দিয়ে ঢাকা। চোখে, মুখে কালশিটে দাগ পড়ে গিয়েছে। মাথা দিয়ে গলগল করে রক্ত বেরিয়ে চলেছে। সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে।


আরও পড়ুন-রাজ্যের সঙ্গে বেসরকারি হাসপাতালগুলোর নয়া সংঘাত, স্বাস্থ্য পরিষেবা নিয়ে বাড়ছে উদ্বেগ


স্থানীয় মানুষজনের দাবি, এলাকায় মদ-জুয়ার ঠেক চলে। পুলিস কোনও ব্যবস্থা নেয় না। এনিয়ে আজ পুলিসের বিরুদ্ধেও ক্ষোভে ফেটে পড়েন তারা। তাদের দাবি, ওই মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। দোষীদের গ্রেফতার করতে হবে। 


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)