অরূপ লাহা: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের হোস্টেলে ছাত্রমৃত্যুর ঘটনা নিয়ে টানাপোড়েন এখনও মিলিয়ে যায়নি। তার মধ্যেই এবার বর্ধমান বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে মিলল এক তরুণীর পচাগলা দেহ। কোথা থেকে কীভাবে ক্যাম্পাসের মধ্যে মৃতদেহ এল তা নিয়ে এখনই কেউ কিছু বলতে পারছেন না। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে গিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-কলার টেনে হিঁচড়ে ফেলা হল সাকিবকে! বিশ্বকাপের পরেই কি সমর্থকদের হেনস্থা?


মঙ্গলবার বর্ধমান বিশ্ববিদ্যালয়ের গোলপাবাগ ক্যাম্পাসের মধ্যে পরিখায় এক তরুণীর পচাগলা মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। এনিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ক্যাম্পাসে। খবর পেয়েই জড়ো হয়ে যান বহু মানুষজন। মৃতদেহ ক্যাম্পাসের পরিখায় পড়ে থাকতে দেখেন বিশ্ববিদ্যালয়ের কর্মীরা। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় পুলিসে। পুলিস এসে মৃতদেহ তুলে ময়না তদন্তের জন্য পাঠিয়ে দেয়।


কীভাবে ওই তরুণীর মৃতদেহ ক্যাম্পাসে এল? খুন নাকি নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে? যুবতীর পরিচয়ই বা কী? কোনও কিছুই এখনওপর্যন্ত স্পষ্ট নয়। কোনও কোনও মহলের ধারনা মৃতদেহ কোনও ছাত্রীর নয়। তবে এনিয়ে কেউই কিছু জোর দিয়ে বলতে পারছে না। তবে সামগ্রিক ঘটনার তদন্ত শুরু করেছে বর্ধমান থানার পুলিস।


বর্ধমান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য গৌতম চন্দ্র জানান, পরিখায় মহিলার মৃতদেহ ভাসছে খবর পেয়ে রেজিস্ট্রার বর্ধমান থানায় খবর দেন। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে গেছে। ওই মহিলার আনুমানিক বয়স ৩০-৩৫ বছর বয়স হবে। তবে বর্ধমান বিশ্ববিদ্যালয়ের কোন কর্মী বা পড়ুয়া নয়। জলাশয় বা পরিখার একটা অংশ অসুরক্ষিত। রাস্তার দিকে অংশ খোলা। মনে হয় ওই দিক দিয়ে ঢুকতে পারেন ওই মহিলা।


এই বিষয়ে জেলা পুলিশ সুপার আমন দীপ জানান পুলিস মৃতদেহ  উদ্ধার করেছে। তদন্ত শুরু হয়েছে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)