বিধান সরকার: দরজার তালা ভেঙে উদ্ধার হল বৃদ্ধার মৃতদেহ। কমপক্ষে দুদিন আগেই মারা গিয়েছেন মা। তাঁর সেই দেহ আগলে বসে রয়েছে মানসিক ভারসাম্যহীন ছেলে। পুলিস এসে তালা ভেঙে উদ্ধার করল বৃদ্ধার মৃতদেহ। হুগলির হিন্দ মোটরের এক নম্বর বি এন দাস রোডের একটি আবাসন থেকে উদ্ধার হল ওই বৃদ্ধার দেহ। এনিয়ে চাঞ্চল্য ছড়াল এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-লোকসভা ভোটের আগে বরিষ্ঠ সিপিএম নেতাদের মাঠে নামাব, কথা হয়ে গিয়েছে: শুভেন্দু


স্থানীয় সূত্রে খবর, বি এন দাস রোডের ওই ফ্ল্যাটে ছেলেকে নিয়ে থাকতেন অবসরপ্রাপ্ত ব্যাঙ্ক কর্মী কল্যাণী হাজরা(৬৫)। বেশ কিছুদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। গত ৩ দিন ধরে ফ্ল্যাটের দরজা বন্ধ ছিল। পরিচারিকা গীতা দাসের দাবি, দুদিন তিনি কাজ আসেননি। শনিবার কাজে এসে দেখেন ফ্ল্যাটের ভেতর থেকে দুর্গন্ধ বের হচ্ছে। কল্যাণীর নিথর দেহ বিছানায় পড়ে রয়েছে। ছেলেকে জিজ্ঞাসা করলে জানায়, মা ঘুমের ওষুধ খেয়ে ঘুমাচ্ছেন। ওই কথা শুনে পরিচারিকা প্রতিবেশীদের বিষয়টি জানান। তারা এসে চেঁচামেতি শুরু করলে কল্য়াণীর মানসিক ভারসাম্যহীন ছেলে শুভ্রনীল(২৫) দরজা খুলে দেয়। আবার মুহূর্তেই দরজা ভেতর থেকে বন্ধ করে দেয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে হাজির হন স্থানীয় কাউন্সিলর প্রবীর কংস বণিক। খবর দেওয়া হয় পুলিসে। শেষপর্যন্ত দরজার তালা ভেঙে ভেতরে ঢোকে পুলিস।


কাউন্সিলর জানান, এলাকার মানুষের সঙ্গে সেভাবে মেলামেশা করতেন না কল্যাণী দেবী ও তাঁর ছেলে। এলাকায় আত্মীয় স্বজন থাকলেও তারা তাদের সঙ্গে যোগাযোগ রাখতেন না। ফলে তারা কল্যাণী অসুস্থার কথা জানতে পারেননি।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)