জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহিলাদের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে প্রবল বিতর্ক তৈরি করে দিয়েছেন বিজেপির সর্বভারতীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়। ইন্দোরে হনুমান জয়ন্তীর এক অনুষ্ঠানে গিয়ে এক শ্রেণির মহিলাকে সূর্পনখার সঙ্গে তুলনা করেন বিজয়বর্গীয়। বিজেপি নেতার নিশানায় ছিলেন যেসব যেসব মহিলা ভারতীয় সংস্কৃতি অনুযায়ী পোশাক পরেন না তাঁরা। শনিবার প্রায় সেই একই ভাষাতেই বিজয়বর্গীয়কে সমর্থন করলেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-দিল্লি-দেহরাদুন মাত্র ২ ঘণ্টায়; হরিদ্বার আরও কম সময়ে, জানুন অত্যাধুনিক এই এক্সপ্রেসওয়ের সম্পর্কে 


কৈলাশ বিজয় বর্গীয়-র সূর্পনখা মন্তব্য নিয়ে শনিবার দিলীপ ঘোষ বলেন, মহিলাদের দেবী হতে গেলে দেবীর মত পোশাক পরা উচিত। সব মহিলা নয়। কেউ কেউ এমনই করেন যেটা ভারতীয় সংস্কৃতিকে গুরুত্ব দেন না। তার জন্য তারা কথা শুনতেও বাধ্য হন। আমাদের রাষ্ট্রপতিকে দেখুন তিনি পোশাক যেমন পরে থাকেন মায়ের মত তেমনি দুর্গার মত আজকে সুখোই বিমান চেপেছেন। হাতে হেলমেট নিয়ে যুদ্ধ বিমানে চেপেছেন। কি পরা উচিত সেই অনুযায়ী সম্মান পাবেন একজন মহিলা। মহিলাদের ওপর অত্যাচার হচ্ছে তার এটা একটা কারণ। এ ব্যাপারে সাবধান থাকা উচিত সবার।


কী বলেছিলেন বিজয়বর্গীয়? মধ্যপ্রদেশের ইন্দোরে হনুমান জয়ন্তীর এক অনুষ্ঠানে বিজয়বর্গীয় বলেন, যেসব মহিলা নোংরা প্রশোক পরেন তারা সূর্পনখার মতো। কিছু মহিলা এমনই খাপার পোশাক পরেন যে তাদের মধ্য়ে দেবীরূপ আর দেখা যায় না। 


এখানেই থেমে থাকেননি বিজয়বর্গীয়। তিনি বলেন, যখন দেখি ছেলে মেয়েরা মদ খেয়ে নাচছে তখন ইচ্ছে হয় ওদের গিয়ে থাপ্পডড় লাগাই যাতে ওদের নেশা ছুটে যায়। হনুমান জয়ন্তীর এই অনুষ্ঠানে মিথ্যে বলব না। মেয়েরা এখন এমন পোশাক পরে য়ে তাদের আর দেবী বলা যায় না। এখন তাদের দেখতে সূর্পনখার মতো লাগে। ঈশ্বর মহিলাদের সুন্দর হিসেবে তৈরি করেছেন। তাই তাদের সুন্দর পোশাকই পরা উচিত। 


প্রায়ই বিতর্কিত মন্তব্য করার জন্য খ্যাতি রয়েছে বিজয়বর্গীয়র। কিছুদিন আগেই তিনি নীতিশ কুমার সম্পর্কে বলেন, উনি বিদেশী মহিলাদের মতো যারা ঘনঘন বয়ফ্রেন্ড বদলে ফেলেন। 


মালদহে এদিন রাজু ঝা-র মৃত্যু নিয়ে অর্জুন সিং এর মন্তব্য প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, রাজু একজন ব্যবসায়ী ছিলেন। তাকে যেভাবে হত্যা করা হয়েছে তা নিন্দনীয় এবং তার বিচার চাই। এখানে সরকার আছে সরকারের সাথে উনিও আছেন। সরকারের দায়িত্ব এটা। এই ধরনের জঘন্য হত্যাকান্ড তাড়াতাড়ি সত্য উদঘাটন করা। না হলে সমাজে আইন-শৃঙ্খলা কেউ মানবে না। মানুষ ভয়ের মধ্যে বেঁচে থাকবে। এত বড় ব্যবসায়ীকে যদি এইভাবে রাস্তায় মেরে দেয়। সাধারণ মানুষের কি হবে। তাই সরকারের উপর চাপ দেওয়া হচ্ছে। এর সমাধান যাতে দ্রুত হয়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)