রণজয় সিংহ: বাড়ি থেকে প্রায় তিন কিলোমিটার দূরে ভারত বাংলাদেশ সীমান্তবর্তী এলাকা থেকে গুলিবিদ্ধ যুবকের মৃতদেহ উদ্ধার। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে মালদা জেলার কালিয়াচক থানার চরি অনন্তপুরের কেয়ামত টোলা এলাকায়। মৃতদেহ ময়না তদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে আনা হয়েছে। পরিবার ও পুলিস সূত্রে জানা গেছে, মৃত যুবকের নাম মামুদ মিঞা। বয়স ২০ বছর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরিবারের রয়েছে বাবা ফারুক হোসেন। মামুদরা দুই ভাই। মামুদ পরিবারের ছোট। পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে বাড়ি থেকে বেরিয়ে ছিল মামুদ। আজ সকালে ভারত বাংলাদেশ সীমান্তে চরি অনন্তপুরে কেয়ামত টোলা এলাকায় ওই যুবকের মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পরিবারের সদস্যরা। সেখান থেকে উদ্ধার করে তড়িঘড়ি উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে আসে। সেখানেই জরুরি বিভাগের চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।


মৃত মামুদের পরিবারের এক সদস্য জানিয়েছেন, গতকাল রাতে বাড়ি থেকে বেরিয়েছিল মামুদ। এরপর আর বাড়ি ফেরেনি। আজ সকালে আমরা জানতে পারি ভারত বাংলাদেশ সীমান্তে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে রয়েছে সে। সেইখান থেকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। জরুরি বিভাগে চিকিৎসকেরা মৃত বল ঘোষণা করেন। গুলিতে মৃত্যু হয়েছে মামুদের। তবে কে বা কারা গুলি করেছে তা জানা নেই।


আরও পড়ুন, Dog Trapped: ৪ দিন ধরে প্লাস্টিকের বয়ামে ঢুকে মাথা, মাকে কাছে না পেয়ে মৃত্যু সন্তানের!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)