নিজস্ব প্রতিবেদন: হেলমেট পরে বাইক চালান। বার বার সচেতন করা হয় ট্রাফিক পুলিসের পক্ষ থেকে। কিন্তু তারপরেও হুঁশ ফেরেনি বাইক আরোহীদের। বাইক দুর্ঘটনায় জলপাইগুড়ির মালবাজারে এক যুবকের মৃত্যু আরও একবার তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হেলমেট পরে বাইক না চালানোর জেরে, শনিবার সকালে মালবাজারের মেটেলি ব্লকের বাতাবাড়ি দিঘির পাড় এলাকায় দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। মৃত যুবকের নাম অবিনাশ ওঁরাও। গুরুতর জখম হয়েছেন অবিনাশের সঙ্গী যুবকও। সুধীর লোহার নামে ওই যুবকের মাথায় গভীর চোট লেগেছে। বর্তমানে আশঙ্কাজনক অবস্থা মাল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন তিনি। দুর্ঘটনাটি ঘটেছে ৩১ নম্বর জাতীয় সড়কের উপর।


আরও পড়ুন, তলায় ঝুলছে গার্ড, তাঁকে নিয়েই ছুটল ট্রেন! দেখুন হাড়হিম করা ভিডিও


জানা গিয়েছে, ইনডং চা বাগান এলাকায় বাড়ি দুই যুবকের। এদিন সকাল ৯টা নাগাদ বাতাবাড়ি যাওয়ার জন্য চালসা থেকে বাইকে রওনা দেন দুই যুবক। কারোও মাথাতেই কোনও হেলমেট ছিল না। সেই সময় বাতাবাড়ি দীঘির পাড় এলাকায় জাতীয় সড়কের উপর একটি পিকআপ ভ্যান দাঁড়িয়েছিল। চালক গাড়ি দাঁড় করিয়ে রাস্তার পাশে কল থেকে জল আনতে গিয়েছিলেন।


প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঠিক ওই সময়ই দুই যুবক দ্রুত গতিতে বাইক নিয়ে এসে পিকআপ ভ্যানটিকে পিছন থেকে ধাক্কা মারে। ধাক্কা লাগার পরই বাইক থেকে রাস্তায় ছিটকে পড়েন অবিনাশ ওঁরাও। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। গুরুতর জখম হন সুধীর লোহার। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে মাল সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠান।


আরও পড়ুন, সকাল থেকে টানাপোড়েন, প্রায় ২ মাস পর অবশেষে খুলল দাড়িভিট হাইস্কুল


খবর পেয়ে ঘটনাস্থলে আসে মেটেলি থানার পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত বাইকটিকে বাজেয়াপ্ত করেছে পুলিস। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে, বেগতিক বুঝে গন্ডগোলের ফাঁকে পালিয়ে যায় পিকআপ ভ্যান নিয়ে পালিয়ে যান চালক। অভিযুক্ত চালকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।