নিজস্ব প্রতিবেদন : ফেসবুক লাইভে প্রেমিকার সঙ্গে কথোপকথন চলছিল। এমন সময়ই প্রেমিকাকে নাকি 'ম্যাজিক' দেখাতে গিয়েছিল কলেজছাত্র! আর সেটাই বিপদ ডেকে আনে। মর্মান্তিক পরিণতি হয় ওই ছাত্রের। ফেসবুক  লাইভ-এ 'আত্মহত্যা' করে ওই কলেজছাত্র। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বৈশালিতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


মৃত ছাত্রের নাম রঞ্জন দেবনাথ। বৈশালির বাসিন্দা রঞ্জনের সঙ্গে বেশ কিছুদিন ধরেই এক কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। পরিবারের তরফে জানা গিয়েছে, রবিবার রাতেও ওই কিশোরীর সঙ্গে কথা বলছিল রঞ্জন। ঘরের দরজা বন্ধ করেই কথা বলছিল সে। এমন কোনও বিপদ যে ঘরের ভিতর ঘটছে তা বিন্দুমাত্র আঁচ করতে পারেননি তাঁরা।


আরও পড়ুন, চিন থেকে ইস্ট-ওয়েস্ট মেট্রোর ঝাঁ চকচকে কোচ এল কলকাতায়


খানিক পরে তাঁদের বাড়িতে আসেন এক প্রতিবেশী। তিনি এসে রঞ্জনের খোঁজ করতে থাকেন। তখনই দরজা ভেঙে রঞ্জনের মৃতদেহ উদ্ধার করা হয়। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় পুলিসে। পুলিস এসে ওই কলেজছাত্রের দেহ উদ্ধার করে।  দেহটি ময়নাতদন্তের জন্য বারাসত হাসপাতালে পাঠানো হয়েছে।


আরও পড়ুন, কোন আসনে কে লড়বেন? সামনে এল CPIM-এর সম্ভাব্য প্রার্থী তালিকা


পুলিস যদিও ফেসবুক লাইভে আত্মহত্যার কথা স্বীকার করেনি। কিন্তু ওই ছাত্রের ফেসবুক প্রোফাইল ব্লক করা হয়েছে। অন্যদিকে ঘনিষ্ঠরা বলছেন, ফেসবুক লাইভে প্রেমিকার সঙ্গে কথা বলার সময় তাকে ম্যাজিক দেখাতে গিয়েছিল ওই ছাত্র। আর সেটা করতে গিয়েই বিপত্তি বাঁধে। মৃত্যু হয় ওই ছাত্রের।