নিজস্ব প্রতিবেদন: রেল লাইনে বসে প্রেমিকার সঙ্গে বাকবিতণ্ডায় জড়ানোর মাসুল প্রাণ দিয়ে দিতে হল এক যুবককে। বুধবার রাতে এই ঘটনা ঘটে দক্ষিণ ২৪ পরগনার চম্পাহাটি স্টেশনের কাছে। নিহত যুবকের নাম আসিফ আলি। পেশায় ফল বিক্রেতা ছিলেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয়রা জানিয়েছেন, স্থানীয় এক যুবতীর সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল আসিফের। বুধবার সন্ধ্যা ৭টা নাগাদ চম্পাহাটি রেল স্টেশনের কাছে রেল লাইনের ওপরে বসে কথা বলছিলেন যুগল। তখনই দুজনের মধ্যে বিবাদ শুরু হয় বলে জানিয়েছেন স্থানীয়রা। এমনকী দুজনকে হাতাহাতি করতে দেখেছেন বলেও জানিয়েছেন কয়েকজন। কিছুক্ষণ পরে রেল লাইনে মেলে আসিফের দেহ। 


লরি উলটে ব্যাপক যানজট বিদ্যাসাগর সেতুতে, জেনে নিন এখনকার পরিস্থিতি


এর পরই ওই তরুণীকে আটক করেন স্থানীয়রা। তাঁকে স্থানীয় একটি ক্লাবে নিয়ে গিয়ে কিছুক্ষণের জন্য আটকে রাখা হয়। স্থানীয়দের দাবি, ওই তরুণীর সঙ্গে এক যুবক ছিলেন। ত্রিকোণ প্রেমের জেরেই খুন করা হয়েছে আসিফকে। 
তরুণীর অবশ্য দাবি, কানে ইয়ারফোন লাগানো থাকায় ট্রেনের আওয়াজ শুনতে পাননি আসিফ। তাতেই দুর্ঘটনা। তবে নিজে ট্রেনের আওয়াজ শুনে সাবধান হলেও আসিফকে কেন তিনি সাবধান করলেন না, সে প্রশ্নের জবাব অবশ্য দিতে পারেননি তরুণী। ফলে ঘটনাটি নিছক দুর্ঘটনা না কি ত্রিকোণ প্রেমের পরিণতি তা নিয়ে ধোঁয়াশা কাটছে না। 


খবর পেয়ে সোনারপুর জিআরপির কর্মীরা এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানিয়েছে মৃতের পরিবার।