নিজস্ব প্রতিবেদন: শীর্ষস্থানীয় ডিজিটাল পেমেন্ট প্ল্যাটফর্ম পেটিএম-এর প্রতিদন্ধীতা করতে গুগল জোমাটো এবং সুইগিকে  আইপিএল- চলাকালীন গ্রাহকদের ক্যাশব্যাক দেওয়ার  নোটিস পাঠিয়েছে। উভয়ই খাদ্য সরবরাহ প্ল্যাটফর্ম। ভার্চুয়াল গেমিং লিগে আপাতত বিরতি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে উভয় সংস্থা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জোম্যাটো মুখপাত্র বলেন, "হ্যাঁ, আমরা গুগলের কাছ থেকে একটি নোটিশ পেয়েছি। আমরা বিশ্বাস করি যে এই বিজ্ঞপ্তিটি ন্যায্য নয়। আমরা একটি ছোট সংস্থা এবং ইতিমধ্যে গুগলের নির্দেশিকাগুলি মেনে চলার জন্য আমাদের ব্যবসায়িক কৌশলকে বাস্তবায়িত করার চেষ্টা করেছি। আমরা জোমাটো প্রিমিয়ার লিগকে আরও আকর্ষণীয় প্রোগ্রামের সঙ্গে প্রতিস্থাপন করব"।


আরও পড়ুন:  জোম্যাটো-সুইগিকে ক্যাশব্যাক দেওয়ার নোটিশ পাঠিয়েছে গুগল


সূত্র জানিয়েছে, যে সুইগিও তার প্লাটফর্মে সাময়িকভাবে তার 'ম্যাচ ডে ম্যানিয়া' স্থগিত রেখেছে এবং সংস্থা গুগলের সঙ্গে বিষয়টি সমাধানের জন্য আলোচনা করছে। গ্য়াম্বলিং সংক্রান্ত নীতি লঙ্ঘনের দায়ে কয়েক ঘণ্টার জন্য় প্লে স্টোর থেকে সরানো হয়েছিল পেটিএমকে।


এই সপ্তাহে অর্থ পরিষেবা প্ল্যাটফর্ম ইউটিআই ক্যাশব্যাক এবং স্ক্র্যাচ কার্ডের সাহায্যে পেটিএম ক্রিকেট লিগ ফিরিয়ে এনেছে। পেটিএম বলেছে,  সরকার কর্তৃক নির্ধারিত সমস্ত বিধিবিধান অনুসরণ করে ক্যাশব্যাক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।