ওয়েব ডেস্ক: রিলায়েন্স ঝড়ে ইতিমধ্যেই এলোমেলো বাজার। ডেটার দুশ্চিন্তা ভুলে মহাসুখে ডাউনলোড করছেন গ্রাহক। জিও বলছে, এই সুখ এখনই ফুরোচ্ছে না। প্রাইম স্কিমে রেজিস্ট্রেশনের সময়সীমা আরও পনেরোদিন বাড়িয়ে দিল রিলায়েন্স জিও। যে সময়সীমা আজ মধ্যরাতেই ফুরোচ্ছিল, তা শেষ হবে ১৫ই এপ্রিল। তাহলে এবার নতুন ব্যবস্থাটা কী দাঁড়াচ্ছে? আসুন জেনে নেওয়া যাক-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 


  • ১৫ এপ্রিল পর্যন্ত ৯৯ টাকা দিয়ে জিও প্রাইম স্কিমে রেজিস্ট্রেশন করা যাবে।

  • রেজিস্ট্রেশনের পর ৩০৩ টাকার প্রথম রিচার্জেই ৩ মাসের কমপ্লিমেন্টারি অফার মিলবে। যার নাম দেওয়া হয়েছে 'সামার সারপ্রাইজ' অফার।

  • গ্রাহক যে টারিফ প্ল্যানই নিন, জুলাই মাসের আগে তাঁর কোনও বিল কাটা হবে না


 


একেবারে কল্পতরু বিলিবণ্টন। কিন্তু, এই উদারতার কারণ কী? বাজার বিশেষজ্ঞরা বলছেন, এও ব্যবসার নিখুঁত হিসেব। ফ্রি স্কিম বাজারে আসতেই জিও গ্রাহকের সংখ্যা ১০ কোটি ছাড়িয়ে যায়। কিন্তু, সেই ফ্রি গ্রাহকদের মধ্যে ৭ কোটি ২০ লক্ষ মানুষ জিও প্রাইম স্কিমে রেজিস্ট্রেশন করিয়েছেন। বাকি ২ কোটি ৮০ লক্ষ মানুষের মধ্য যত সম্ভব বেশি মানুষকে টারিফ প্ল্যানের আওতায় আনতে চায় জিও। এই সময়কালে বাজারের পরিস্থিতি ঝালিয়ে নেওয়াও জিও-র একটি উদ্দেশ্য বলে মনে করা হচ্ছে। তবে গ্রাহক অত হিসেব নিকেশ বোঝেন না। তাঁরা আরও ১৫ দিন পেয়ে বেজায় খুশি। (আরও পড়ুন- নিজের "ব্রাউসার হিস্ট্রি" বিক্রির সিদ্ধান্ত প্রতিবাদী সুইডিশ ব্যক্তির)