নিজস্ব প্রতিবেদন: এই মুহূর্তে ভারতের এক নম্বর টেলিকম সংস্থার নাম Jio। বিভিন্ন মাপকাঠিতে দেশের একাধিক টেলিকম সংস্থাকে পিছনে ফেলে এক নম্বরে জায়গা করে নিয়েছে মুকেশ আম্বানির সংস্থা। গ্রাহকদের সস্তায় 4G ডেটা এবং আরও একাধিক সুযোগ-সুবিধা দেওয়ার ক্ষেত্রে বাকি টেলিকম সংস্থার চেয়ে সব সময় এক ধাপ এগিয়ে থাকে Jio। এ বারও ফের গ্রাহকদের বিনামূল্যে এক বছরের প্রাইম মেম্বারশিপ দিচ্ছে Jio!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই প্রাই মেম্বারশিপে গ্রাহকরা Jio TV, Jio Cinema, Jio Music-সহ একাধিক সুযোগ-সুবিধা পেয়ে থাকেন। এর জন্য Jio গ্রাহকদের বছরে ৯৯ টাকা খরচ করতে হয়। তবে এ বার গ্রাহকদের এক বছরের জন্য বিনামূল্যে প্রাইম মেম্বারশিপ দিচ্ছে Jio! তবে যাঁরা ইতিমধ্যেই ‘প্রাইম মেম্বার’ তাঁরাই এই সুবিধা পাবেন। অর্থাৎ, গ্রাহকদের প্রাইম মেম্বারশিপের মেয়াদ এক বছর বাড়িয়ে দিল Jio। অর্থাৎ, ৯৯ টাকা দিয়ে যাঁরা ‘প্রাইম মেম্বারশিপ’ অ্যাকটিভ করিয়েছিলেন, তাঁরা ১ বছরের পরিবর্তে টানা ২ বছর ‘প্রাইম মেম্বারশিপ’-এর সুযোগ-সুবিধা পাবেন। এই অফার শুধুমাত্র পুরনো গ্রাহকদের ক্ষেত্রেই প্রযোজ্য হবে।


আরও পড়ুন: এই পোস্ট পেইড প্ল্যানে একসঙ্গে ৩টি কানেকশন ব্যবহারের সুবিধা দিচ্ছে Airtel!


এই বিশেষ সুবিধা পেয়েছেন কী না তা দেখে নিতে, প্রথমে MyJio অ্যাপে লগ ইন করুন। এর পর My Plans' বিভাগে গিয়ে ‘প্রাইম মেম্বারশিপ’ আরও ১ বছর বাড়িয়ে নেওয়ার অপশান পাবেন।


তাহলে আর দেরি না করে MyJio অ্যাপে লগ ইন করুন আর দেখে নিন আপনার ‘প্রাইম মেম্বারশিপ’-এর বর্ধিত বৈধতার মেয়াদ।