নিজস্ব প্রতিবেদন: পাবজি রূপ বদলে কবে ফিরবে তার কোনও নিশ্চয়তা নেই। কিন্তু তার আগেই, ভারতীয় গেমারদের হাতে প্রজাতন্ত্র দিবসের দিন চলে আসবে ফৌজি (FAU-G)। মেইড ইন ইন্ডিয়া গেম। ফিয়ারলেস অ্যান্ড ইউনাইটেড গার্ডস (FAU-G) গেমটি তৈরি করেছে এনকোর ভিডিও। যাকে নিয়ে প্রথম থেকেই পাবজির বিকল্প হিসেবে ভাবা হচ্ছে। তবে সংস্থা তা মানতে নারাজ তারা স্পষ্ট করে জানিয়েছে এটি পাবজির বিকল্প নয়।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

FAU:G (Fearless And United: Guards). এই গেমের প্রোমো আজ থেকে প্রায় চার মাস আগেই লঞ্চ হয়েছিল। অভিনেতা অক্ষয় কুমার এই গেম লঞ্চ-এর ব্যাপারে সুখবর দিয়েছিলেন। গত বছর নভেম্বরের শেষ সপ্তাহে গুগল প্লে-স্টোরে ফৌজির প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়েছিল। ২৪ ঘণ্টার মধ্যে কয়েক লাখ গেমপ্রেমী ফৌজির প্রি-রেজিস্ট্রেশন করেছিলেন। আন্দাজ করা হয়েছিল, ২০২০-র শেষের দিকে ফৌজি লঞ্চ হতে পারে। কিন্তু শেষমেশ তা হয়নি। তবে এবার গেম প্রস্তুতকারক সংস্থা ২৬শে জানুয়ারি ফৌজি লঞ্চ হবে বলে জানিয়েছে।


বেঙ্গালুরুর nCORE Games ডেভেলপার্স ফৌজি লঞ্চ-এর তারিখ জানিয়েছে। অর্থাত্, ২৬ জানুয়ারি এই গেম প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন অ্যান্ড্রয়েড ইউজার্সরা। তবে অ্যাপেল স্টোরে এই গেম কবে আপলোড করা হবে তা এখনও জানানো হয়নি। প্রসঙ্গত, ফৌজি গেমে গালওয়ান উপত্যকায় ভারত-চিন সেনার সংঘর্ষের প্লট থাকবে। সেখানে ইউজার্স স্কোয়াডের অংশ হিসাবে শত্রু দেশের সেনাকে জব্দ করার সুযোগ পাবেন। এমনকী গেম-এর চিত্রনাট্য অনুযায়ী, দেশের সীমান্ত রক্ষার সুযোগও থাকবে।