নিজস্ব প্রতিবেদন: দেশের বৃহত্তম টেলিকম কোম্পানি এয়ারটেল নিয়ে এল দারুণ এক অফার। এই অফারে আপনি ২ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। তবে তার জন্য আপনাকে নোকিয়ার স্মার্টফোন কিনতে হবে এবং অবশ্যই এয়ারটেলের প্রিপেইড গ্রাহক হতে হবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বন্ধ হতে পারে হোয়াটসঅ্যাপের ডিলিট ফর এভরিওয়ান


সোমবার ভারতী এয়ারটেলের সঙ্গে যুক্ত হয়েছে এইচএমডি গ্লোবাল। সাধারণ মানুষ যাতে সাধ্যের মধ্যে ৪জি স্মার্টফোন পেতে পারেন, সেজন্য ‘মেরা প্যাহেলা স্মার্টফোন’ নামে একটি উদ্যোগ নেওয়া হয়েছে। এয়ারটেলের পক্ষ থেকে এই প্রসঙ্গে জানানো হয়েছে, নোকিয়া ২ এবং নোকিয়া ৩ স্মার্টফোন দু'টি এবার ২ হাজার টাকা ক্যাশব্যাক পর্যন্ত অফারে পেতে পারেন। পাশাপাশি দুটি ৪জি স্মার্টফোনেই থাকবে এয়ারটেলের ১৬৯ টাকার রিচার্জ প্যাক। এর ফলে গ্রাহকরা প্রতিদিন ১ জিবি ৪জি ডেটা এবং আনলিমিটেড লোকাল এবং এসটিডি কলিংয়ের পরিষেবা পাবেন।


এয়ারটেলের এই অফার পাওয়ার জন্য কী করতে হবে?


জানা যাচ্ছে, এয়ারটেল গ্রাহকদের নোকিয়া ২ এবং নোকিয়া ৩ ফোন দুটি দোকান থেকে বাজার দরেই কিনতে হবে। এরপর গ্রাহকদের এয়ারটেল ওয়ালেটে ২ হাজার টাকা দুটি ইনস্টলমেন্টে জমা পড়ে যাবে। এবং এই জমা পড়া ২ হাজার টাকার বৈধতা থাকবে (টাকা জমা পড়ার পর থেকে) ৩৬ মাস পর্যন্ত। প্রথম ১৮ মাসের মধ্যে ৩ হাজার ৫০০ টাকা দিয়ে প্রিপেইড রিচার্জ করলে গ্রাহকরা এই টাকার মধ্যে থেকে ৫০০ টাকার প্রথম ক্যাশব্যাক পেয়ে যাবেন এবং পরবর্তী ১৮ মাসে ৩ হাজার ৫০০ টাকার প্রিপেইড রিচার্জ করলে পরবর্তী ১,৫০০ টাকার ক্যাশব্যাক পেয়ে যাবেন।


নোকিয়া ৩ ফোনটির দাম কত? কী কী ফিচার্স রয়েছে?


১) ৫ ইঞ্চি ডিসপ্লে।
২) 2 GB RAM
৩) ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ।
৪) ১২৮ জিবি পর্যন্ত এক্সটার্নাল মেমোরি।
৫) ৮ মেগাপিক্সেল রেয়ার এবং ফ্রন্ট ক্যামেরা।
৬) দাম- ৯ হাজার ৪৯৯ টাকা।


নোকিয়া ২ ফোনটির দাম কত? কী কী ফিচার্স রয়েছে?


১) ৫ ইঞ্চি ডিসপ্লে।
২) 1 GB RAM
৩) ৮ জিবি ইন্টারনাল মেমোরি।
৪) ৮ মেগাপিক্সেল রেয়ার এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।
৫) দাম- ৬ হাজার ৯৯৯ টাকা।


আরও পড়ুন : জিও-র দারুণ অফার! রিচার্জ করলেই ২,২০০ টাকা ক্যাশব্যাক