জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একেবারে ফিচারে ভরপুর প্রিমিয়ম কোনও স্মার্টফোন কেনার কথা ভাবছেন আপনি? তাহলে আর কয়েক'টি দিন দাঁড়িয়ে যান। নতুন বছরে মনে বসন্ত আসুক বা না থাকুক, ফোন কিন্তু একেবারে বসন্ত এনে দেবে আপনার জীবনে। আপনার অপেক্ষায় ওয়ানপ্লাস এসটু (OnePlus Ace 2)। চলতি বছর চিনের বাজারে ওয়ানপ্লাস এস সিরিজ লঞ্চ করেছিল। এবার ভারতে ঢুকছে ওয়ানপ্লাস এসটু। যদিও কোম্পানির তরফে এখনও এই ফোনের আর্বিভাবের দিনক্ষণ জানানো হয়নি। তবে চিনেরই মাইক্রোব্লগিং সাইট উইবো ওয়ানপ্লাস এসটু-র ফিচার থেকে শুরু করে দাম, সবই ফাঁস করে দিয়েছে। এই প্রতিবেদনে চোখ বোলালেই আপনার একপ্রকার ফোনদর্শন হয়ে যাবে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কী নেই ওয়ানপ্লাস এসটু-তে? যা খবর বাজারে, তাতে করে মনে করা হচ্ছে, এই হ্যান্ডসেটে থাকছে অত্যন্ত শক্তিশালী Qualcomm Snapdragon 8+ Gen1 প্রসেসর। এর সঙ্গেই ওয়ান পয়েন্ট ফাইভকে কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। থাকছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। সাপোর্ট করবে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং!  ওয়ানপ্লাস এসে ছিল কিন্তু MediaTek Dimensity 8100 প্রসেসর। সেখানে এগিয়ে থাকছে ওয়ানপ্লাস এসটু। Android 13 ওএস-এর ওপর তৈরি এই স্মার্টফোন ৮জিবি/১২জিবি/১৬জিবি ব়্যাম ও ১২৮জিবি/২৫৬জিবি ভ্যারিয়েশনে পাওয়া যাবে।


আরও পড়ুন: Jio Rs 749 Plan: টানা ৯০ দিন আনলিমিটেড কল-দৈনিক ২ জিবি ডেটা, বাজারে এল নতুন প্ল্যান


ক্যামেরাও কিন্তু চোখ ধাঁধিয়ে দেবে। পিছনের ক্যামেরা যেন কথা বলছে। থাকবে ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৮৯০ প্রাইমারি সেন্সর। আট মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ২ মেগা পিক্সেল সেন্সর। সামনের ক্যামেরা ১৬ মেগাপিক্সেলের। যা নিঃসন্দেহে দুরন্ত সেলফি তুলতে সাহায্য করবে। পাশাপাশি দারুণ ভিডিয়ো কলের মজাও পাওয়া যাবে। দেখতে গেলে ওয়ানপ্লাস এসটু কিন্তু  OnePlus 11R-এর সম্ভাব্য রিব্র্যান্ডিং হতে চলেছে। OnePlus Ace Pro কিন্তু সারা বিশ্বে OnePlus 10T নামেই পরিচিত। ভারতের বাজারে মূল OnePlus Ace রিব্র্যান্ডিং হয়েছিল OnePlus10R নামে।


মূল ফিচারগুলি তাহলে কী কী:
১) Qualcomm Snapdragon 8+ Gen1 প্রসেসর
২) ৬.৭ ইঞ্চি (১৭.০২ সেমি) ডিসপ্লে
৩) পিছনের ক্যামেরা: ৫০এমপি + ৮এমপি +২এমপি
৪) ৫০০০ এমএএইচ ব্যাটারি


সম্ভাব্য দাম: ৩৪ হাজার ৯৯৯ টাকা
শুভমুক্তি:  ২২ ফেব্রুয়ারি, ২০২৩ বলেই মনে করা হচ্ছে। 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)