নিজস্ব প্রতিবেদন: করোনার সংক্রমণ থেকে বাঁচতে লকডাউন চলছে দেশজুড়ে। এই পরিস্থিতিতে এক মাসেরও বেশি সময় ধরে চলা লকডাউনে ঘরবন্দি মানুষের মনোরঞ্জনে জন্য Google ফিরিয়ে আনল তার জনপ্রিয় পুরনো Doodle গেম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার, Google তাদের কয়েকটি জনপ্রিয় ইন্টারেক্টিভ Google Doodle গেম ফিরিয়ে আনার কথা জানাতে একটি বিশেষ Doodle শেয়ার করেছে। Google Doodle-এ আবার জনপ্রিয় কিড কোডিং গেম প্রকাশ্যে এসেছে Google-এর পাতায়।


কিড কোডিং-এর ৫০ বছর পূর্তি উপলক্ষে এই গেম প্রকাশ্যে আনে Google। তাই ঘরবন্দি অবস্থাতে যাঁরা বাড়িতে থাকতে থাকতে অতিষ্ট হয়ে উঠেছেন তাঁরা অনায়াসে Doodle-এর এই গেমে কিছুটা সময় কাটিয়ে দেখতে পারেন।


সম্প্রতি আর্থ ডে উপলক্ষে একটি মৌমাছি ও ফুলের এমনই এক আকর্ষণীয় গেম Doodle-এ দেখা গিয়েছিল। ঠিক তেমনই আজকেও Google-এর পেজ খুললেই দেখা মিলবে এক খরগোশের।


আরও পড়ুন: Covid-19: করোনাভাইরাসের সংক্রমণ রুখে দিতে পারে নিকোটিন! দাবি বিজ্ঞানীদের


আজকের Google Doodle একটি কোডিং গেম যা কোডিংকে আরও মজাদার এবং শিশুদের জন্য খুব আকর্ষণীয় করে তুলেছে। গেমটিতে একটি খরগোশের কিছু বৈশিষ্ট রয়েছে এবং গেমটি জিততে সমস্ত গাজর সংগ্রহ করতে হবে খরগোশের জন্য। আজকের Google-এর এই Doodle গেম ঘরবন্দি মানুষদের এক অন্য স্বাদ দেবে!