নিজস্ব প্রতিবেদন: আগামী সপ্তাহেই বাজারে আসছে Realme X। Realme-এর সব থেকে বেশি স্পেসিফিকেশনের ফোন হবে এটি। ৪৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা সেন্সর নি:সন্দেহে এই ফোনের সবচেয়ে বড় আকর্ষণ। পাশাপাশি ফুল স্ক্রিন ডিসপ্লে এবং পপ-আপ সেলফি ক্যামেরা থাকছে Realme X-এ। গত মাসেই চিনে লঞ্চ হয়েছিল এই ফোন। অন্যান্য ফোনের তুলনায় অনেকটাই কম দামে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর পাওয়া যাচ্ছে এই ফোনে। ফোনটির এই ফিচারই ক্রেতাদের আকর্ষণ করবে বলে মতো সংস্থার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

Realme X-এর স্পেসিফিকেশন আর দাম:


১) ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৫ শতাংশের বেশি।


২) ৪ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ এবং ৮ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই স্মার্টফোনটি। MicroSD কার্ডের সাহায্যে ফোনের ইন্টার্নাল স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে।


৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৭১০ চিপসেট।


৪) ছবি তোলার জন্য থাকছে ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৫ মেগাপিক্সেলের (ডেপ্থ সেন্সার) ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আর ১৬ মেগাপিক্সেলের পপ-আপ সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।


আরও পড়ুন: মধ্যবিত্তের বাজেটের মধ্যেই ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা, আসছে Xiaomi Mi A3


৫) এই ফোনে থাকছে ৩,৭৬৫ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। এর সঙ্গেই থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।


৬) Realme X-এর ৪ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। ৮ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা।