নিজস্ব প্রতিবেদন: 'ফাস্ট চার্জিং' মোবাইল ব্র্য়ান্ডগুলোর মধ্যে সেরার সেরা হয়ে উঠেছে জিওমি। খুব বেশি দিন হয়নি সমস্ত প্রতিযোগীদের পিছনে ফেলে দিয়েছে জিওমি ১১। এবার সেই দৌড়ে আরও কিছুটা মাত্রা যোগ করল Redmi Note 11 Pro সিরিজ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রেডমি বরাবরই কম দামে গ্লাস আনার জন্য পরিচিত। শেষবার ৬৭ ডব্লু টার্বো চার্জার এনেছে সংস্থাটি। যা এই বিভাগে দ্রুততম চার্জিং প্রযুক্তি। Redmi Note 11 Pro প্রতিটি বিভাগে একটি সাফল্য লাভ করবে বলে মনে করা হচ্ছে। Redmi Note 11 Pro সিরিজে একটি দুর্দান্ত অ‍্যামোলেড স্ক্রিন রয়েছে। যা অনেক বেশি ব্রাইট। এতে রয়েছে ১০৮ এমপি ক্যামেরা, সর্বোচ্চ রেজোলিউশন ইমেজ সেন্সর,  ১২০ হাৎর্জ রিফ্রেশ রেট, রিডিং মোড ৩.০-এর সঙ্গে ১২০০ নিটস পিক উজ্জ্বলতা।


এই ধরনের উন্নত বৈশিষ্ট্যগুলির সাথে, Redmi Note 11 Pro সিরিজ ১৫ মিনিটের মধ্যে চার্জিং সম্ভব। যা সত্যিই ফোনটিকে একটি সম্পূর্ণ প্যাকেজ হিসাবে তৈরি করেছে। Redmi Note সিরিজ, নতুন বেঞ্চমার্ক সেট করার জন্য পরিচিত। ভারতের সবচেয়ে প্রিয় স্মার্টফোন ব্র্যান্ড সিরিজ হওয়ার উত্তরাধিকার অব্যাহত রাখতে আবারও প্রস্তুত সংস্ঠাটি।


Disclaimer- Sponsored Feature


আরও পড়ুন: 'প্রযুক্তি-প্রেমী'দের জন্য সুখবর! কম দামে Redmi Note 11 Pro-এ থাকছে একাধিক চমক


আরও পড়ুন: Redmi Note 11 Pro: জানেন কেন এই ফোনটি আপনার পরবর্তী স্মার্টফোন হওয়া উচিত?


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)