নিজস্ব প্রতিবেদন: লঞ্চ হওয়া থেকে সেনসেশন হয়ে রয়েছে আইফোন এক্স। কেনার সামর্থ থাকুক আর নাই থাকুক, চোখে দেখে তার সাধ মেটাচ্ছেন বহু মানুষ। কিন্তু ৮৯ হাজার টাকার আইফোন এক্স আপনি পেয়ে যেতে পারেন মাত্র ২৬ হাজার ৭০০ টাকায়। এমনই চমকে যাওয়ার মতো অফার দিচ্ছে রিলায়েন্স জিও।


ভয়েস কলিং পরিষেবা বন্ধ করে দিচ্ছে রিলায়েন্স কমিউনিকেশন


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বাইব্যাক স্কীম নামে নতুন একটি অফার নিয়ে এসেছে জিও। রিলায়েন্স জিও-র এই অফারে মাত্র ২৬ হাজার ৭০০ টাকায় আইফোন এক্স পেতে গেলে আপনাকে কিছু শর্ত মানতে হবে। রয়েছে আরও কিছু টুইস্ট। জেনে নিন সেগুলো-


কী কী শর্ত মানতে হবে আপনাকে?
১) রিলায়েন্স জিও-র বাইব্যাক অফারে এক বছর পর আইফোন এক্স আপনাকে ফেরত দিয়ে দিতে হবে। এবং ফোনটি অবশ্যই ভালো অবস্থায় থাকতে হবে।
২) আপনাকে অবশ্যই জিও-র ৭৯৯ টাকার প্ল্যান রিচার্জ করতে হবে। যার মাধ্যমে গ্রাহকরা প্রত্যেকদিন ৩জিবি করে ৪জি ডেটা এবং আনলিমিটেড কলিংয়ের অফার পেয়ে যাবেন।
৩) ৯ হাজার ৯৯৯ টাকা দিয়ে সারা বছরের জন্য ভয়েস এবং ডেটা পরিষেবা পেতে পারেন গ্রাহকরা।
৪) এক বছর পর ফোন ফেরত দেওয়ার সময়ে ৬২ হাজার ৩০০ টাকা ফেরত পেয়ে যাবেন।
৫) রিলায়েন্স রিটেল স্টোর, জিও ডট কম, মাই জিও কিংবা অ্যামাজন ডট ইন-এ আপনি বাইব্যাক অফার পেতে পারেন। চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত এই অফার বৈধতা থাকবে।


১০০ টাকা কেজি টমেটো পেয়ে যান ১ টাকা কেজিতে!


অর্থাত্‌, পুরো দাম দিয়েই আপনাকে আইফোন এক্স কিনতে হবে। তবে, এক বছর পর ফোন ফেরত দেওয়ার সময়ে ৬২ হাজার ৩০০ টাকা ফেরত পেয়ে যাবেন।