ওয়েব ডেস্ক: এবার আর ফ্রি ডেটা নয়। এবার একেবারে ফ্রিতে ফোন দিচ্ছে রিলায়েন্স জিও। গ্রাহকেরা কীভাবে পাবেন এই ফোন? সব জেনে নিন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জিও ফোনের কোনও দাম দিতে হবে না গ্রাহকদের।  জিও ফোন নেওয়ার সময় ১৫০০ টাকা জমা দিতে হবে। কিন্তু এই টাকা ফেরতযোগ্য। তিন বছর পরে ফোন ফেরত দিলে সেই টাকা ফেরত দিয়ে দেবে সংস্থা।  জিও ফোনে ভয়েস কল, এসএমএস ফ্রি। জিও ফোনে পাওয়া যাবে আনলিমিটেড ডেটা। সঙ্গে ফ্রি জিও অ্যাপস।  ধন ধনা ধন প্যাকের জন্য মাসে খরচ পড়বে মাত্র ১৫৩ টাকা। জিও ধন ধনা ধন প্ল্যানের সমস্ত সুবিধে পাওয়া যাবে। একবারে ১৫৩ টাকা ছাড়াও দু’ দিনের জন্য ২৪ টাকা, সাত দিনের জন্য ৫৪ টাকার প্যাক পাওয়া যাবে। 


২৪ অগস্ট থেকে জিও ফিচার ফোনের প্রি বুকিং শুরু। সেপ্টেম্বর থেকে আগে এলে আগে পাবেন ভিত্তিতে হাতে পাবেন গ্রাহকরা।  প্রতি সপ্তাহে ৫০ লক্ষ জিও ফিচার ফোন গ্রাহকদের দেওয়া লক্ষ্য সংস্থার।  জিও ফোন টিভি কেবল ব্যবহার করে জিও ফোন থেকে যে কোনও টিভি সংযুক্ত করে লাইভ টিভি বা অন্য ভিডিও দেখা যাবে। স্মার্ট টিভি না হলেও এই পরিষেবা পাওয়া যাবে। এর জন্য মাসে ৩০৯ টাকা খরচ করতে হবে। এর ফলে দিন ডেটা ব্যবহার করে তিন থেকে চার ঘণ্টা ভিডিও দেখা যাবে।


জিও ৪জি ফিচার ফোন। তাতে থাকবে বড় স্ক্রিন। সমস্ত অ্যাপ ব্যবহার করতে পারবেন। ৪জি ডেটা ব্যবহার করতে পারবেন। ২৪টি ভারতীয় ভাষা থাকবে সেই ফোনে।