ওয়েব ডেস্ক: ফ্রি ইন্টারনেট ব্যবহারের দারুন অফার দিয়েছে রিলায়েন্স জিও। আর রিলায়েন্স জিও-র সেই ফ্রি ইন্টারনেটের সুযোগে দারুন খুশি গ্রাহকেরা। তবে একটাই সমস্যার কথা বহু গ্রাহকদের কাছ থেকে পাওয়া গিয়েছে। আর তা হল নেটওয়ার্কের সমস্যা। রিলায়েন্স জিও-র নেটওয়ার্ক সমস্যা একেবারেই ভালো নয়। কখনও খুব স্লো। আর কখনও সাময়িক কাজ করা যাচ্ছে। আর এই সমস্যাকেই হাতিয়ার করে অন্যান্য সার্ভিস প্রোভাইডরগুলি কম খরচে ফ্রি ডেটা দেওয়ার পরিষেবা চালু করেছে। এবার সেই নেটওয়ার্কে সমস্যাকে দূর করার কাজ শুরু করছে রিলায়েন্স জিও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুনন মাত্র ৯৯৯ টাকায় 4G ফোন আনছে রিলায়েন্স জিও!


সিগনালের ক্ষমতা বাড়ানোর জন্য রিলায়েন্স ইন্ডাস্ট্রি রিলায়েন্স জিও ইনফোকমে ৩০ হাজার কোটি টাকা ইনভেস্ট করার পরিকল্পনা করেছে। গত বছর সেপ্টেম্বরে যখন প্রথম রিলায়েন্স জিও লঞ্চ হয়, তখনই জিও ইনফোকমে ১.৭১ লক্ষ কোটি টাকা ইনভেস্ট করে রিলায়েন্স। বর্তমানে প্রায় ৭০ মিলিয়নেরও বেশি গ্রাহকের সংখ্যা জিও-র।


আরও পড়ুন চমকে দেওয়ার মতো পরিষেবা নিয়ে এল BSNL


দেশের অন্যতম বৃহত্তম টেলিকম সংস্থা রিলায়েন্স জিও-র গ্রাহক সংখ্যা দিন দিন বাড়ছে। কিন্তু দুর্বল নেটওয়ার্ক, কল ড্রপের সমস্যা থেকেই যাচ্ছে। গ্রাহকদের ধরে রাখার জন্য তাই রিলায়েন্স জিও সেই সমস্ত সমস্যা সমাধানের চেষ্টা করছে।