ওয়েব ডেস্ক: 'লং ড্রাইভ পে চল চল চল।' গানটা মনে পড়ল? খিলাড়ি ৭৮৬তে যেভাবে অক্ষয় আর আসিন লং ড্রাইভে বেরিয়ে পড়েছিলেন, আপনিও নিশ্চয়ই মাঝে মাঝেই বাইক কিংবা গাড়িতে লং ড্রাইভে বেরিয়ে পড়েন? একা কিংবা সঙ্গীর সঙ্গে? কিন্তু তার মাঝেই বিরক্ত করে নিশ্চয়ই আপনার সেল ফোনটি? আর গাড়ি থামিয়ে বার বার ফোন রিসিভ করলে একদিকে যেমন আপনার সঙ্গী বিরক্ত হন, তেমন আবার অন্যদিকে দুর্ঘটনারও ভয় থাকে। তবে এবার এসে গেল এমন এক স্মার্টফোন, গাড়ি চালানোর সময় আপনার কোনও ফোন এলে, স্মার্টফোন নিজে থেকেই তা জানিয়ে দেবে!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভাবছেন এ আবার কেমন স্মার্টফোন তাই তো? হ্যাঁ, এতটাই উন্নত প্রযুক্তির স্মার্টফোন নিয়ে এল স্যামসাং। স্যামসাং গ্যালাক্সি J3 স্মার্টফোনে এমন প্রযুক্তি দেওয়া রয়েছে, যাতে আপনাকে নিজেকে আর ফোন ধরে বলার দরকার নেই যে আপনি গাড়ি চালাচ্ছেন। কোনও ফোন এলে স্মার্টফোন নিজেই তা জানিয়ে দেবে।



স্যামসাং গ্যালাক্সি J3 স্মার্টফোনে S-বাইক ফিচার্স রয়েছে। এই ফিচার্সে এমন এক উপায় রয়েছে, যাতে আপনি আগে থেকেই একটি মেসেজ লিখে রাখতে পারবেন। গাড়ি চালানোর সময় ইনকামিং কল এলেই ফিচার্সে থাকা সেই মেসেজটি নিজে থেকেই সেন্ড হয়ে যাবে। ফলে আপনাকেও আর গাড়ি থামিয়ে দেখতে হবে না। ফোনটির দাম মাত্র ৮,৯৯০ টাকা।