নিজস্ব প্রতিবেদন: সোমবার নিউ ইয়র্কে এক ইভেন্টে লঞ্চ হয়েছে OnePlus-র নতুন স্মার্টফোন 6T। OnePlus 6T স্মার্টফোনে রয়েছে আগের থেকেও শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ। OnePlus-র নতুন স্মার্টফোন 6T-এ রয়েছে ৩,৭০০ mAh-এর ব্যাটারি। এ ছাড়াও এই ফোনের ডিসপ্লের নিচে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আসুন হয়েছে OnePlus-র নতুন স্মার্টফোন 6T-এর সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

OnePlus 6T স্পেসিফিকেশান:


OnePlus 6T-এ রয়েছে ৬.৪১ ইঞ্চি অপটিক অ্যামোলেড ক্যাপাসিটিভ টাচস্ক্রিন। ফোনটির ডিসপ্লে সুরক্ষিত করতে OnePlus 6T-এ রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৬। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯.৫:৯।


OnePlus 6T-এ রয়েছে Android 9.0 (Pie) অপারেটিং সিস্টেম। সঙ্গেই রয়েছে Snapdragon ৮৪৫ চিপসেট। এর সঙ্গেই থাকছে ৬ জিবি / ৮ জিবি RAM আর ১২৮ জিবি / ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ।


OnePlus 6T-এ রিয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরার একটি ১৬ মেগাপিক্সেল ও আরেকটি ২০ মেগাপিক্সেল সেন্সার। এ ছাড়াও OnePlus 6T-এর সামনে একটি ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।


কানেক্টিভিটির জন্য OnePlus 6T-এ রয়েছে 4G VoLTE, Wi-Fi 802.11 b/g/n/ac, Bluetooth 5.0, A2DP, aptX HD, LE, GPS।


এ ছাড়াও এই ফোনের ডিসপ্লের নিচে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩,৭০০ mAh-এর শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ। OnePlus 6T-এর ওজন মাত্র ১৮৫ গ্রাম।


ভারতে এই ফোন কবে নাগাদ লঞ্চ করতে পারে সে বিষয়ে সংস্থার পক্ষ থেকে এখনও কিছু জানা যায়নি। তবে মার্কিন বাজার দর অনুযায়ী (প্রায় ৬৫৮ ডলার), ভারতে OnePlus 6T-এর ৮ জিবি RAM আর ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম হতে পারে প্রায় ৪৮,৪৫৪ টাকা।