ওয়েব ডেস্ক: কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬২৫ এসওসি (SoC) প্রসেসর নিয়ে চিনের বাজার দাপাতে আসছে জিওয়ামির নতুন আকর্ষণ রেডমি নোট ফোর এক্স। ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে'তেই গ্রাহকরা হাতে হাতে পেয়ে যাবেন জিওয়ামি রেডমি নোট ফোর এক্স। এখনও পর্যন্ত এই ফোনের জন্য ৫,৭৮,৬৭২ জন গ্রাহক রেজিস্ট্রেশন করিয়েছেন। তবে চিনের বাজারে জিওয়ামি রেডমি নোট ফোর এক্সের কত দাম হবে সে নিয়ে কোনও কথাই বলেনি মোবাইল প্রস্তুতকারক জিওয়ামি। গোল্ড, চেরি, সিলভার গ্রে, ব্ল্যাক-এই চারটি রঙেই পাওয়া যাবে  জিওয়ামি রেডমি নোট ফোর এক্স। (বাজারে আসছে বাজাজ পালসার এনএস ২০০ এবং আরএস ২০০ নিউ ভার্সন)


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 


মোবাইল প্রস্তুতকারক সংস্থা জিওয়ামি রেডমি নোট ফোর এক্সের একটি নতুন ভার্সনও বার করবে। যার জন্য তারা জাপানের একটি ফিল্ম ক্রিপটন ফিচার মিডিয়ার সাহায্যও নিয়েছে। ১৩ মেগাপিক্সেল ক্যামেরা, ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা তো আছেই এই স্মার্টফোনের বিশেষত্ব এর ব্যাটারি ব্যাকআপ। ৪১০০mah ব্যাটারি থাকছে জিওয়ামি রেডমি নোট ফোর এক্সে, যা একদিনের ওপর চার্জ দেবে বলে দাবি জিওয়ামির।
  



চিনের পর ভারতীয় বাজারে এই ফোন মিলবে কিনা, সেনিয়ে কোনও তথ্যই জিওয়ামি'র পক্ষ থেকে এখনও পাওয়া যায়নি। তবে গ্যাজেট গুরুরা মনে করেছেন চিনে এই ফোন সাফল্য পেলে ভারত সহ এশিয়ার বাজারের এই স্মার্ট ফোন আত্মপ্রকাশ করতে পারে।