সেলিম রেজা,ঢাকা: বাংলাদেশের নরসিংদী জেলার শিবপুরে ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ ছয়জন নিহত হয়েছেন। শনিবার দুপুর ১টার দিকে মনোহরদী-শিবপুর আঞ্চলিক সড়কের শিবপুর পঁচারবাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। বাংলাদেশের শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসাইন জি মিডিয়ার বাংলাদেশ সংবাদদাতাকে এ তথ্য নিশ্চিত করেছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিশ জানায়, দুপুরে ইটাখোলা থেকে ৫ যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা মনোহরদীর উদ্দেশ্যে যাচ্ছিল। সিএনজিটি উপজেলার চক্রধা ইউনিয়নের পঁচারবাড়ি এলাকায় পৌঁছালে ইটাখোলাগামী একটি ট্রাক চাপা দেয়। এতে সিএনজিটি একেবারে দুমড়ে মুচড়ে যায়। আর ঘটনাস্থলেই সিএনজির চালকসহ ৬ জন যাত্রী মারা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাংলাদেশ ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার কাজ শুরু করে। বাংলাদেশের শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৬ জন মারা গেছেন। এদের মধ্যে সিএনজি চালক, একজন নারীসহ ও  বাকি ৪ জন পুরুষ। তাদের পরিচয় উদ্ধারেও কাজ করা হচ্ছে। 


স্থানীয় বাসিন্দারা জানান, বাংলাদেশের শিবপুর উপজেলার ইটাখোলা থেকে পণ্যবাহী ট্রাক দ্রুতগতিতে মনোহরদী উপজেলার দিকে যাচ্ছিল। অন্যদিকে উপজেলার সিএনবি এলাকা থেকে যাত্রী নিয়ে অটোরিকশাটি ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়ক দিয়ে কলেজ গেট এলাকার দিকে যাচ্ছিল। সড়কের পঁচারবাড়ি এলাকা অতিক্রমের সময় ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ ছয়জন ঘটনাস্থলেই নিহত হন। প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে শিবপুর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করেন। খবর পেয়ে শিবপুর থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তিদের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। ময়নাতদন্তের জন্য পুলিশ লাশগুলো নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠান।


আরও পড়ুন, Bangladesh: কারণ ভারতীয় ভিসা! বদলের বাংলাদেশে এয়ারলাইন্সগুলোতে যাত্রী সংকট...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)