ওয়েব ডেস্ক : ভগবত মান যেন সাহায্য করেন। এবার সেই কথা জানিয়েই আম আদমি পার্টির নেতার কাছে আবেদন করলেন এক মহিলা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওতে দেখা যাচ্ছে, সৌদি আরবের দোয়াদামি শহরে বন্দি রয়েছেন পঞ্জাবের এক মহিলা। জোর করে আটক করে রাখা হয়েছে তাঁকে। শুধু তাই নয়, দোয়াদামি শহরের যে ঘরে তাঁকে আটকে রাখা হয়েছে, সেখানে তাঁকে মারধরও করা হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। সৌদি আরবে কীভাবে তাঁকে কষ্টের মধ্যে দিয়ে দিন কাটাতে হচ্ছে, তা বলতে গিয়ে বার বার চোখের জল ফেলতেও দেখা যায় বছর ২২-এর ওই মহিলাকে।


ভিডিওতে ওই মহিলা দাবি করেছেন, তিনি গরিব ঘরের মেয়ে। কাজের জন্যই পঞ্জাব থেকে এসেছিলেন সৌদি আরবে। তাঁকে সেখানে রেখে মা পঞ্জাবে ফিরে আসেন। আর এরপর থেকেই তাঁর উপর অত্যাচার শুরু হয় বলেও অভিযোগ করেন তিনি।


তাঁর দাবি, যে বাড়িতে কাজ করেন তিনি, সেখানকার একটি ঘরে জোর করে আটকে রাখা হয়েছে তাঁকে। পর পর বেশ কিছুদিন তাঁকে কিছু খেতেও দেওয়া হয়নি। কোনওক্রমে সেখান থেকে পালিয়ে থানায় গিয়ে হাজির হন তিনি। কিন্তু, সেখানেও তাঁর সঙ্গে খরাপ ব্যবহার করা হয়।


বর্তমানে ফের ওই বাড়িতেই জোর করে ওই মহিলাকে আটকে রাখা হয়েছে। কিন্তু, এবার তিনি দেশে ফিরতে চান। সন্তানদের সঙ্গেই থাকতে চান বলেও জানিয়েছেন বছর ২২-এর ওই মহিলা। আর সেই কারণে আম আদমি পার্টির নেতা ভগবত মানের সাহায্য চেয়েছেন তিনি। যে কোনওভাবে তাঁকে ভারতে ফেরত আনা হোক বলেও আর্জি জানিয়েছেন তিনি।


যদিও, পঞ্জাবের কোথায় বাড়ি, সে বিষয়ে ভিডিওতে খোলসা করে কিছু জানাননি ওই মহিলা।